কুলাউড়ায় নিরাপদ স্বাস্থ্য রক্ষায় সামাজিক সংগঠন’র শাখা কমিটি গঠন

শনিবার, ১৪ নভেম্বর ২০২০ | ১১:২০ অপরাহ্ণ | 163

কুলাউড়ায় নিরাপদ স্বাস্থ্য রক্ষায় সামাজিক সংগঠন’র শাখা কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি, কুলাউড়া:: অন্যের প্রয়োজনে পাশে থাকুন, নিজের প্রয়োজনে পাশে পাবেন এই স্লোগানে প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন নিরাপদ স্বাস্থ্য রক্ষায় সামাজিক সংগঠনের ঝিলের পাড় শাখা কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার  (১৩ নভেম্বর) বিকাল ৪ টায় সময় আহবায়ক কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা ও মতবিনিময় সভা আয়োজন করা হয়। এতে উপস্থিত থেকে কমিটি গঠন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি এম.টি সাঈদুর রহমান চৌধুরী। এ-সময় আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক- জসিম উদ্দিন, সদস্য রাজন আহমদ, সদস্য- আহমেদ হোসাঈন জামিল, সদস্য রিয়াদুল ইসলাম সাজু, সদস্য- রেদওয়ান আহমেদ প্রমুখ।



উক্ত আহবায়ক কমিটিতে সুমন হোসেন সাব্বির আহবায়ক, কয়েছ আহমেদ যুগ্ম আহ্বায়ক, শামীম আহমেদ যুগ্ম আহ্বায়ক, সদস্য সচিব সাইদুল ইসলাম, সাঈদ মোহাম্মদ আলী সিদ্দিকী , সদস্য জিসান উজ্জামান লিটন, সদস্য এনায়েত হোসেন সাদ্দাম, সদস্য আব্বাস আলী, সদস্য নাহিদ হাসান অভি, সদস্য বাপ্পী হাসান, সদস্য আহাদ আলী, সদস্য মুছব্বির আলী, সদস্য মাছুম আলী, সদস্য বিধান মল্লিক, সদস্য জয়নাল আহমদ, সদস্য রবিন আহমদ, সদস্য আজাদুর রহমান সাবেল, সদস্য শাহরিয়ার আহমেদ ইমন, সদস্য শাহরিয়ান আহমেদ সেলিম।

সদস্য কমিটি গঠনের পূর্বে নতুন কমিটির সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি এম.টি সাঈদুর রহমান চৌধুরী । আহ্বায়ক কমিটি দ্বারা একটি ভালো পুর্ণাঙ্গ কমিটি গঠন হবে।নতুন কমিটির হাত ধরেই এগিয়ে যাগ প্রিয় সংগঠন নিরাপদ স্বাস্থ্য রক্ষায় সামাজিক সংগঠন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com