কুলাউড়া পৌর মেয়রের আহব্বানে অক্সিজেন সিলিন্ডার প্রদান

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১ | ৯:৩১ অপরাহ্ণ | 89

কুলাউড়া পৌর মেয়রের আহব্বানে অক্সিজেন সিলিন্ডার প্রদান
নিজস্ব প্রতিনিধি:: কুলাউড়া পৌর মেয়রের আহব্বানে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়। ৬ আগস্ট বিকাল ৪ ঘটিকার সময় কুলাউড়া পৌরসভায়, বিশিষ্ট হোটেল ব্যবসায়ী পারভেজ আহমদ ও ইউ এস এ প্রবাসী পারভেজ আহমদ এর সহযোগিতায় এই অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।
এসময় পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন বলেন যখন হাসপাতালে কোন সিট খালি নেই, এই কঠিন দু:সময়ে এই সেবা অনেকের জীবন বাঁচাবে। তিনি আরও বলেন করোনা মহামারি ভয়াবহ রূপ নেয়ায় সরকারের নির্দেশনা মোতাবেক কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০ বেডের আইসোলেশন ইউনিট প্রস্তুত করা হয়েছে। এই আইসোলেশন সেন্টারে শুধু অক্সিজেন সিলিন্ডার প্রদান করলে হবে না। এই সিলিন্ডারগুলো রিফিলের ব্যবস্থাও করতে হবে।কারণ একজন রোগীর জন্য ১ দিনে প্রায় ১৫/২০ টি সিলিন্ডার লাগতে পারে। কাজেই শুধু সিলিল্ডার নয় এগুলো রিফিল করতে ব্যয়ভার বহন করার ব্যবস্থা দিলে করোনা রোগী পরিপূর্ণ সেবা পাবে।
দেশে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধির পর কুলাউড়ার বিভিন্ন জায়গায় কোভিড ১৯ রোগীর জন্য বিনামূল্যে অক্সিজেন পৌঁছে দিতে কুলাউড়া পৌর মেয়রের আহব্বানে এই অক্সিজেন সিলিন্ডার ও সিলিন্ডার রিফিল বাবদ নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয়।
ব্যাবসায়ী পারভেজ আহমদ বলেন, করোনা মহামারির সময় দেশে অক্সিজেনের বিপুল চাহিদা বেড়েছে, করোনা ভাইরাসের প্রথম এবং দ্বিতীয় ঢেউ যখন আঘাত করে তখন থেকেই অনেক হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের সংকট দেখা দেয়। বিশিষ্ট হোটেল ব্যবসায়ী পারভেজ আহমদ নিজ উদ্যোগে কুলাউড়ায় করোনা মহামারির শুরু থেকে প্রায় পাঁচ শতাধিক মানুষকে খাদ্য সামগ্রীসহ, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ করেছেন।এ পর্যায়ে রোগীদের জন্য বিনামূল্যে বাসায় অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করার জন্য তিনি কুলাউড়া পৌর মেয়রের আহব্বানে ৪ টি অক্সিজেন সিলিন্ডার ও নগদ টাকা প্রদান করি এছাড়াও সবসময়ই সাধ্যমত মহৎ কাজে পাশে থাকবো।
এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গৌরা দে, সাংবাদিক এইচ ডি রুবেল, তরুণ সমাজসেবক রফিকুল ইসলাম মামুন, কেবিসি নিউজের স্টাফ রিপোর্টার মহীউদ্দিন রিপন প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com