আপডেট

x


উদ্যোগ গ্রহণ করলেই কাজে সফলতা আসে, আজম জে চৌধুরী

সোমবার, ০৩ জানুয়ারি ২০২২ | ৫:২১ অপরাহ্ণ | 73

উদ্যোগ গ্রহণ করলেই কাজে সফলতা আসে, আজম জে চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া:: কুলাউড়ায় ইস্টকোস্ট গ্রুপের চেয়ারম্যান ও দেশের খ্যাতিমান শিল্পপতি আজম জে চৌধুরী বলেছেন, কেবল উদ্যোগ গ্রহণ করলেই কাজে সফলতা আসে। সেখানে ক্ষমতা কিংবা টাকা খুব জরুরি নয়। কুলাউড়ার উন্নয়নে উদ্যোগ নিলে সচিবালয় কিংবা মন্ত্রণালয় যেখানে প্রয়োজন সেখান থেকে প্রকল্পগুলো বাস্তবায়নে মেয়রের সাথে আমিও কাজ করবো।

বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর দুপুর ১২টায় কুলাউড়া পৌরসভায় বিভিন্ন শ্রেণীর মানুষের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। আজম জে চৌধুরী আরও বলেন, কুলাউড়া পৌরসভার এই অনুষ্ঠানে কুলাউড়ার সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত হয়েছে। তা থেকে প্রমাণ হয় আপনারা দলমত নির্বিশেষে কুলাউড়ার উন্নয়ন চান।



পৌরসভা সহ কুলাউড়ার উন্নয়ন করতে হলে আপনাদের ট্যাক্স দিতে হবে। ট্যাক্স না দিলে উন্নয়ন হবে না। বিশেষ করে পৌর এলাকায় সরকার একটা নির্দিষ্ট টার্গেট দেয়। সেই টার্গেট পূরণ না করলে বা আপনারা যদি ট্যাক্স না দেন তাহলে উন্নয়নের সুবিধা নিতে পারবেন না।

পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, জাসদ কেন্দ্রিয় নেতা গিয়াস উদ্দিন আহমদ, মৌলভীবাজার জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি খন্দকার লুৎফুর রহমান, কুলাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির বদরুজ্জামান সজল,ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম, পুজা উদযাপন পরিষদের সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, উপজেলা জাসদের সভাপতি রফিকুল ইসলাম টিপু, সাংবাদিক আজিজুল ইসলাম, প্রধান শিক্ষিকা সামছুন্নাহার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু গৌরা দে, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম.আতিকুর রহমান আখই, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এহসান আহমদ টিপু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল,প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল কাইয়ুম,শিক্ষক আব্দুস সালাম। এ ছাড়া সভায় স্বাগত বক্তব্য দেন কুলাউড়া পৌরসভার কাউন্সিলার জয়নাল আবেদিন বাচ্চু।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পপতি আজম জে চৌধুরীর দু’পুত্র বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক তানজীম আহমদ চৌধুরী ও প্রাইম ব্যাংকের চেয়ারম্যান তানভীর আহমদ চৌধুরী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com