ঈদ আনন্দ ছড়িয়ে দিতে অসহায়দের পাশে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ.এ.ই

শুক্রবার, ০৭ জুন ২০১৯ | ৬:৩৪ অপরাহ্ণ | 2118

ঈদ আনন্দ ছড়িয়ে দিতে অসহায়দের পাশে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ.এ.ই
ঈদের আনন্দ ভাগ করে নিতে সামগ্রী বিতরণ করেন।

‘ঈদের আনন্দ ছড়িয়ে দেব সবার মাঝে’ এই প্রতিপাদ্যে ঈদ সামগ্রী নিয়ে নিজ উপজেলার অসহায়দের পাশে এসে দাঁড়িয়েছেন “জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন” ইউ.এ.ই।

সংযুক্ত আরব আমিরাতে জুড়ী উপজেলার বৃহত্তম স্বেচ্ছাসেবী সংগঠন জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন সাধারণ মানুষের কল্যাণের এই ঈদ সামগ্রী বিতরণ করে। বৃষ্টি উপেক্ষা করে সংগঠনের সাধারণ সম্পাদক মতুর্জ আলী সংগঠনের স্বদেশে সফরত সদস্যদের নিয়ে অসহায়দের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নিতে সামগ্রী বিতরণ করেন।



মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ভবানীগঞ্জ বাজারে, গোয়ালবাড়ী ও ফুলতলা ইউ,পি’স্থ সংগঠনের সভাপতির নিজ বাড়ীতে সহ ৬-টি ইউনিয়নে তিন টন চাল বিতরণ করা হয় ৩০০-শ জন-কে। চাল বিতরণ কালে অন্যান্যের মধ্যে জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, জায়ফরনগর ইউ,পি চেয়ারম্যান মাছুম রেজা, জুড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাকির মনির, পশ্চিম জুড়ী ইউপি সদস্য জাহেদ হোসেন তাজিন, ভবানীগঞ্জ বাজার পরিচালনা কমিটির সম্পাদক এম এ মুহিন মহসিন, জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন, ইউ.এ.ই এর সাধারণ সম্পাদক মর্তুজ আলী প্রমুখ।

উপস্থিত ছিলেন। সংগঠনের সভাপতি কমিউনিটি নেতা রহমত আলী সুয়েব জানান, সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ বস্ত্র এবং খাবার বিতরণের মাধ্যমে ঈদ উদযাপন করতে পেরে খুব ভালো লেগেছে। এই ঈদের দিনে অবহেলিত মানুষগুলোর মুখে হাসি ফোটানোর চেষ্টা করেছি। সারাজীবন অবহেলিত মানুষগুলোর পাশে থেকে এভাবেই কাজ করতে চাই

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com