ইউ.এ.ই কমিউনিট নেতা আব্দুস সালামের নিজ বাড়ীতে ব্যতিক্রমী ইফতার মাহফিল সম্পন্ন

বৃহস্পতিবার, ০৬ জুন ২০১৯ | ৬:০৭ পিএম | 489

ইউ.এ.ই কমিউনিট নেতা আব্দুস সালামের নিজ বাড়ীতে ব্যতিক্রমী ইফতার মাহফিল সম্পন্ন
ইউ.এ.ই কমিউনিট নেতা আব্দুস সালামের নিজ বাড়ীতে ব্যতিক্রমী ইফতার মাহফিল সম্পন্ন

প্রতিবছরের মতো এবারও নিয়মিতভাবে ধনী-গরিব, পথচারী, কিংবা ছিন্নমূলসহ সবার জন্য উন্মুক্ত ইফতার মাহফিলের আয়োজন করেন সংযুক্ত আরব আমিরাতের প্রবাসী ব্যবসায়ী ও কমিউনিটি নেতা সমাজ সেবক আব্দুস সালাম।

ব্যবসায়ী, রাজনীতিবিদ সহ বিভিন্ন পর্যায়েও অনেকেই ইফতারির অংশ গ্রহন করেন। মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার সাগরনাল ইউ,পি’র জাঙ্গালিয়া গ্রামের কৃতি-সন্তান কমিউনিটি নেতা ও সমাজ সেবক আব্দুস সালাম এর উদ্যোগে গত কাল নিজ বাড়ীতে ব্যাপক আয়োজনে এই ব্যতিক্রমী ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রবাসী আব্দুস সালাম আয়োজনে অনুৃষ্ঠিত ব্যতিক্রমী ইফতার মাহফিলে উপস্থিত ছিলে ৭১! রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম,এ ফারুক।



আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত জুড়ী উপজেলার জায়ফরনগর ইউ,পি’র চেয়ারম্যান হাজী মাছুম রেজা, ফুলতলা ইউ,পি’র চেয়ারম্যান মাসুক আহমেদ, সাগরনাল ইউ,পি’র চেয়ারম্যান এমদাদুল ইসলাম চৌধুরী লিয়াকত, জুড়ী প্রেস ক্লাবের সভাপতি জায়েদ চৌধুরী, জুড়ী উপজেলা আঃলীগ যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, জুড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাংলা টিভির প্রতিনিধি জাকির হোসেন মনির প্রমুখ।

এ-ছাড়াও স্থানীয় মুসল্লি ইফতার মাহফিলে অংশ নেন। ইফতার মাহফিলের আয়োজক আব্দুস সালাম জানান, প্রতি বছরের মতো এবারও আমি এ ইফতার মাহফিলের আয়োজন করেছি। মুলত সকলের সঙ্গে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক সমুন্নত রাখতে-ই আমার এ আয়োজন।এছাড়া একসঙ্গে অনেক মানুষকে ইফতার করাতে পারাটা যেমন আনন্দের, তেমনি অনেকের সঙ্গে ইফতার করাও অনেক বেশি সওয়াবের।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com