যে বার্তা নিয়ে ট্রেন দুর্ঘটনাস্থল পরিদর্শনে কুলাউড়া আসছেন রেলমন্ত্রী ও বন মন্ত্রী

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ | ৯:৪৪ অপরাহ্ণ | 2386

যে বার্তা নিয়ে ট্রেন দুর্ঘটনাস্থল পরিদর্শনে কুলাউড়া আসছেন রেলমন্ত্রী ও বন মন্ত্রী

মৌলভীবাজারের কুলাউড়া বরমচাল ট্রেন দুর্ঘটনাস্থল ও হতাহতদের দেখতে বুধবার (২৬ জুন) দুপুরে কুলাউড়া আসছেন বন ওপরিবেশ  জলবায়ূ পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন  ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। ট্রেনে চড়েই সিলেট আসবেন দুজন। আজ রাতেই কমলাপুর রেল স্টেশন থেকে ট্রেনে করে সিলেটের উদ্দেশে রওয়ানা দেবেন।

সারাদেশের নড়বড়ে ও পুরনো সব সেতু দ্রুত মেরামতের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ নির্দেশ বাস্তবের লক্ষেই পরিদর্শনে আসছেন বন ও পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন ও রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন।

সূত্র জানায়, মঙ্গলবার রাত পৌনে দশটায় কমলাপুর রেল স্টেশন থেকে উপবন ট্রেনে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করবেন এ দুই মন্ত্রী। বুধবার ভোর সাড়ে ৫টায় সিলেট রেলওয়ে স্টেশনে এসে পৌঁছাবেন বন মন্ত্রী ও রেলমন্ত্রী। এরপর সার্কিট হাউসে কিছুক্ষণ অবস্থান শেষে সকাল ৯টায় রেল দুর্ঘটনায় আহত হয়ে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীনদের দেখতে যাবেন তাঁরা।

এরপর কুলাউড়ার উদ্দেশ্যে রওয়ানা হবেন । সকাল সাড়ে ১১টায় কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের সাথে দেখা করবেন। সেখান থেকে দুর্ঘটনাস্থল বরমচালে যাবেন। বিকেলে কুলাউড়া স্টেশন থেকে ফের ট্রেনযোগে ঢাকার উদ্দ্যেশে রওয়ানা করবেন।

উল্লেখ্য, গত রোববার মৌলভীবাজারের কুলাউড়া বরমচাল এলাকায় ট্রেন দুর্ঘটনা ঘটে। সে দুর্ঘটনায় চারজন নিহতসহ আহত হন শতাধিক যাত্রী। এর প্রেক্ষিতেই রেলওয়ে মন্ত্রণালয় এবং সড়ক ও জনপথ বিভাগকে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com