মৌলভীবাজারে গলা কাটার গুজবে আতঙ্ক !

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ | ৩:১৪ অপরাহ্ণ | 312

মৌলভীবাজারে গলা কাটার গুজবে আতঙ্ক !

পদ্মা সেতুতে শিশুর কাল্লা লাগার গুজবে বেশ কয়েকদিন ধরে মৌলভীবাজারের সবকটি উপজেলার প্রতিটি গ্রামে আতঙ্ক বিরাজ করছে। বিশেষ করে উপজেলার হাওর ও সীমান্তবর্তী গ্রামগুলোতে এ গুজব মহামারি ধারন করছে। রাতে আধারে রাস্তাঘাটে মোটরসাইকেলের শব্দ শুনলেই আতঙ্কিত হয়ে পড়ছেন শিশুসহ তাদের মা বাবা।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশুর গলাকাটার ভয়ে তাদের গ্রামের লোকজন কয়েকদিন ধরে রাতে ঘুমাচ্ছেন না। রাত জেগে তারা সংগবদ্ধভাবে শিশুদের পাহারা দিচ্ছেন। অপরিচিত লোক দেখলেই তাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ছে। গ্রামে অপরিচিত কেউ ভিক্ষা চাইতে গেলেও তাদের ভিক্ষা না দিয়ে ভয়ে ফিরিয়ে দিচ্ছেন।



কুলাউড়া পৌরসভার বাসিন্দা আক্কাস দেওয়ান জানান, কোমলমতি শিক্ষার্থীরা ভীত সন্ত্রস্ত হয়ে স্কুলে যেতে ভয় পাচ্ছে। এলাকায় অপরিচিত লোক দেখলেই শিশু থেকে বড়রা চমকে উঠছেন।

শিশুর কাল্লা কাটার চক্র এলাকায় ছদ্মবেশে ঘুরে বেড়াচ্ছে, শিশুদের অপহরণ করে হত্যা করে বস্তায় ভরে মাথা কেটে নিয়ে যাচ্ছে এমন গুজবে আতঙ্কিত হয়ে পড়েছেন গ্রামের লোকজন।

এদিকে পুলিশ প্রশান বলছেন, এসব গুজবে স্থানীয় এলাকবাসীদের কর্ণপাত না করার জন্য অনুরোধ জানাচ্ছেন। এলাকায় সন্দেহভাজন কাউকে ঘুরাফেরা করতে দেখলে তাকে মারধর না করে নিকটস্থ থানায় নিয়ে যাওয়ার জন্য বলা হচ্ছে। এবং এ বিষয়ে সচেতনতা বৃদ্ধির জন্য মাইকিং করে আপামর জনসাধারণকে সচেতন করা দরকার।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com