বড়লেখা-জুড়ী জাতীয়তাবাদী ফোরামের সাংগঠনিক সম্পাদক প্রার্থী অলিউর রহমান

সোমবার, ১১ নভেম্বর ২০১৯ | ৮:৫৫ অপরাহ্ণ | 529

বড়লেখা-জুড়ী জাতীয়তাবাদী ফোরামের সাংগঠনিক সম্পাদক প্রার্থী অলিউর রহমান

বড়লেখা ও জুড়ী জাতীয়তাবাদী ফোরাম কাতারের সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী অলিউর রহমান রুবেল তিনি বড়লেখা উপজেলা অন্তঃগত সুজানগর ইউনিয়নের কৃতিসন্তান।

জাতীয়তাবাদী পরিবারের ত্যাগী কর্মী, দূর প্রবাসে থাকলেও তিনি শহীদ জিয়াকে ভালোবেসে বুকে লালন করে দলকে এগিয়ে নেয়ার জন্য কাজ করে যাচ্ছেন।তিনি কারো সন্তানের মতো আবারো ও কারো ভাই কারো সহপাঠী কারো বন্দু কারো সহ যুদ্ধা হিসেবে কাঁদে কাদ মিলিয়ে কাজ করে যাচ্ছেন।



আসন্ন নির্বাচন বড়লেখা ও জুড়ী জাতীয়তাবাদী ফোরম এর কাওন্সিলে তিনি একজন সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী হিসেবে সাবেক কমিটি বিলুপ্ত হয়ার পর তেকে একজন প্রার্থী হিসেবে যতোটুকু দরকার তিনি ততটুকু কাজ করে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এবং যেহেতু কমিটি হবে বড়লেখা ও জুড়ী ১৬ টি ইউনিয়ন নিয়ে এবং ১৬ টি ইউনিয়ন এর শহীদ জিয়ার সৈনিকেরা যখন এই কাউন্সিলে ভোট দিবে।

তাই বড়লেখা-জুড়ীবাসীর প্রতি শ্রদ্ধা ও সম্মান এর সাথে ১৬ টি ইউনিয়ন এর সম্মানিত জাতীয়তাবাদী ভাইদের সাথে যথাযথ যোগাযোগ ও সুসম্পর্ক বজায় রেখে একজন প্রার্থী হিসেবে প্রচারনা করে যাচ্ছেন।

বিগত কয়েক মাস থেকে প্রচার প্রচারণা চালাচ্ছন এবং অলিউর রহমান রুবেল তিনি কাতারস্থ বসবাসরত সকল বড়লেখা -জুড়ী ফোরাম জাতীয়তাবাদী জিয়ার সৈনিকদের কাছে দোয়া ও পরামর্শ চেয়েছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com