ডা. জাফরুল্লাহ, নঈম নিজাম ও পীর হাবিবের বিরুদ্ধে মামলা

বৃহস্পতিবার, ০৭ নভেম্বর ২০১৯ | ৭:৪৯ অপরাহ্ণ | 255

ডা. জাফরুল্লাহ, নঈম নিজাম ও পীর হাবিবের বিরুদ্ধে মামলা

র্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে মামলাটি করেন বাংলাদেশ মাইনরিটি জনতা পার্টির (বিএমজেপি) সাধারণ সম্পাদক গৌতম কুমার এদবর। বাদীর জবানবন্দি গ্রহণ শেষে আদালত পরবর্তীতে আদেশ দেবেন বলে জানিয়েছেন।মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৬ অক্টোবর দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার চতুর্থ পৃষ্ঠায় ‘মুসলমানরা গরু খাওয়া শিখলো কিভাবে?’ শিরোনামে উপ-সম্পাদকীয় প্রকাশিত হয়। এটি লিখেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। বাদী সকাল ৯টায় পত্রিকার মাধ্যমে তা জানতে পারেন। নঈম নিজাম ও পীর হাবিবুর রহমান উপ-সম্পাদকীয়টি পত্রিকায় প্রকাশ করে ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছেন।



আসামিরা সুকৌশলে বাংলাদেশে ধর্মীয় সংঘাত ও সাম্প্রদায়িক দাঙ্গা তৈরির অসৎ উদ্দেশ্যে লেখাটি প্রকাশ করে দণ্ডবিধির ২৯৫ (ক)/৩৪ ধারায় অপরাধ করেছেন। সাথে জাফরুল্লাহ চৌধুরী সমাজে ধর্মীয় উগ্রবাদ সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এমন মিথ্যা, অসত্য, ভিত্তিহীন বক্তব্য পত্রিকায় প্রকাশ করে চরম অন্যায় করেছেন।

সূত্র: আর টিভি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com