কমলগঞ্জে সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন

শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০১৯ | ৯:৩৫ অপরাহ্ণ | 38

কমলগঞ্জে সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন

মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের নতুন কমিটি গঠন করা হয়েছে। দৈনিক ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইমিন মিল্টনকে সভাপতি  ও দৈনিক যায়যায় দিন প্রতিনিধি কামরুল হাসানকে সাধারণ সম্পাদক করে ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের শমশেরনগরস্থ স্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় আলোচনাক্রমে সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়।

সভার শুরুতে সংগঠনের বিদায়ী সভাপতি আব্দুল হান্নান চিনুর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম পর্বে নতুন কমিটি গঠনের লক্ষ্যে মুজিবুর রহমান রঞ্জুকে আহ্বায়ক করে একটি কমিটি গঠন করা হয়। দ্বিতীয় পর্বে সমিতির সদস্যরা মুক্ত আলোচনা করেন ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইমিন, ভোরের ডাক ও সিলেটভিউ টোয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি জয়নাল আবেদীন, যায়যায় দিন প্রতিনিধি কামরুল হাসান, সাবেক সভাপতি আব্দুল হান্নান চিনু, নতুন দিন প্রতিনিধি আলমগীর হোসেন, দৈনিক মৌমাছি কন্ঠের প্রতিনিধি ফটিকুল ইসলাম।

সভায় বিভিন্ন সাংগঠনিক বিষয়ে আলোচনা শেষে সাংবাদিক সমিতির নতুন কমিটিতে অন্যান্যরা হলেন- যুগান্তর প্রতিনিধি আব্দুর রাজ্জাককে সহ-সভাপতি, ভোরের ডাক ও সিলেটভিউ টোয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি জয়নাল আবেদীনকে যুগ্ম সম্পাদক, দৈনিক নতুন দিন প্রতিনিধি আলমগীর হোসেনকে দপ্তর ও প্রচার সম্পাদক, দৈনিক মৌমাছি কন্ঠ প্রতিনিধি ফটিকুল ইসলামকে সাংস্কৃতিক সম্পাদক করা হয়।  সদস্য পদে আছেন প্রথম আলো প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জু ও আব্দুল হান্নান চিনু।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com