আপডেট

x


৮ শতাধিক পরিবারে মাঝে ঈদ উপহার পৌঁছে দিলেন প্রভাষক ফাহাদ চৌধুরী

সোমবার, ০২ মে ২০২২ | ১২:৫০ পূর্বাহ্ণ | 116

৮ শতাধিক পরিবারে মাঝে ঈদ উপহার পৌঁছে দিলেন প্রভাষক ফাহাদ চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: পবিত্র ঈদ উল ফিতরের আনন্দ ভাগাভাগি করতে নিজ ইউনিয়নের অসহায় ৮ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার (খাদ্য সামগ্রী) ও ২ শতাধিক পরিবার কে নগদ অর্থ সহায়তা করেন প্রভাষক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ)।

কুলাউড়া সদর ইউনিয়নের মানুষের প্রতি অগাধ ভালোবাসা ও নিজের মানবিক দায়বদ্ধতা থেকে অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের কষ্টের কথা চিন্তা করে এবারও ঈদ উপহার হিসেবে, সেমাই, চিনি, মসুরি ডাল, আলু, পেয়াজ, সয়াবিন তেল, সুজি, আটা পৌঁছে দেন। বিগত বছর গুলোতে করোনায় নিজের প্রিয়তমা স্ত্রী কে হারানোর বেদনা কে সঙ্গী করে খাদ্য সামগ্রী নিয়ে কয়েক দফা মানুষের দোয়ারে পৌঁছে দিয়েছিলেন ফাহাদ চৌধুরী।এছাড়াও মসজিদ, মাদরাসা ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগিতা করে আসছেন।



সহায়তা পাওয়া মানুষজন বলছেন- গেল বছরগুলোতে করোনার কারণে বিপদে পড়া মানুষজনদের কয়েকদফা খাদ্য সামগ্রী দিয়েছেন। ফাহাদ চৌধুরীর জন্য আমরা অনেকটাই কম কষ্টে আছি। করোনা স্থিমিত হওয়া সত্তেও তিনি এবার রমজানে তিনটি ইফতার মাহফিল ও ঈদে ব্যাপক খাদ্য সামগ্রী ঈদ উপহার হিসেবে পাঠিয়েছেন। আল্লাহ যেন তাকে দুনিয়া-আখেরাতে এর উত্তম প্রতিদান দেন।

এ বিষয়ে ইয়াকুব তাজুল মহিলা বিশ্ববিদ্যালয়ের প্রভাষক ও ২৪টুডে নিউজের সম্পাদক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ) বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার আনন্দের বার্তা নিয়ে এসেছে ঈদ।

সদর ইউনিয়নের অধিকাংশ মানুষ দিনমজুর, রিকশা ও চা শ্রমিক এবং খেঁটে খাওয়া লোক।বহু মানুষ কোন রকম দিনযাপন করছেন। তাঁদের জন্য বিবেকের তাড়নায় এবার ঈদেও সামান্য উপহার সামগ্রী পৌঁছে দিয়েছি।

এছাড়াও তিনি, সমাজের বিত্তবান ব্যক্তিবর্গের কাছে উদাত্ত আহবান জানিয়ে বলেন, আসুন আমরা সবাই নিজেদের সামর্থ্যানুযায়ী গরীব-অসহায় মানুষের পাশে দাড়াই। একটি আলোকিত ও মানবিক সমাজ গঠনে সবাই এগিয়ে আসি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com