আপডেট

x


হযরত শাহজালাল (রহঃ)দারুস সুন্নাহ ইবতেদায়ী মাদরাসায় পুরস্কার বিতরণ

শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০ | ১১:৪৮ পূর্বাহ্ণ | 345

হযরত শাহজালাল (রহঃ)দারুস সুন্নাহ ইবতেদায়ী মাদরাসায় পুরস্কার বিতরণ

গত (২৩জানুয়ারী) বৃহস্পতিবার সকাল ১১টায় হযরত শাহজালাল (রহঃ)দারুস সুন্নাহ ইবতেদায়ী মাদরাসায়, মাদরাসা পরিচালনা কমিটির আয়োজনে ২০১৯সালের ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ গ্রহন করে সাফল্যের সাথে উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের পুরষ্কার বিতরণী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্টানে ৪ নং জয়চন্ডী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রমজান আলীর সভাপতিত্বে মাদরাসার সিনিয়র সহকারী শিক্ষক হাবিবুুর রহমান সুজনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলাম।



প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষা ক্ষেত্রে অনেক গুরুত্ব দিয়েছেন যার ফলে আমাদের কমলমতি ছাত্র/ছাত্রী তাদের বই,পোশাক ও উপবৃত্তী পাচ্ছে। অনুষ্টান শেষে মাদরাসা পরিদর্শন করেন এবং সহযোগিতার আসশ্বাস দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্তিত থেকে বক্তব্য রাখেন, মাদরাসা পরিচালনা কমিটির সাবেক সভাপতি আব্দুল মোমীন, দক্ষিণ দানাপুর জামে মসজিদের ইমাম মাও মখলিছুর রহমান, মাদরাসার শিক্ষানুরাগী সদস্য ছাদিকুর রহমান ছাদিক, মাদরাসার প্রধান শিক্ষক মাও দেলোয়ার হোসেন,উপজেলা যুবলীগের সদস্য ও পৌর যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান, পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সোহেল আহমদ প্রমুখ।

এছাড়াও উপস্হিত ছিলেন, মাদরাসা পরিচালনা কমিটি সাবেক সভাপতি আব্দুল লতিফ,মতই বকস, মসজিদ পরিচালনা কমিটির সহসভাপতি কনির বখস, নাজিম বখস, মাদরাসার শিক্ষক মাও কয়ছর আহমদ,মাও সোহেল আহমদ, মাও নুরুল ইসলাম শিক্ষিকা মনোয়ারা বেগম প্রমূখ।

অনুষ্টান শেষে ছাত্র/ছাত্রীর মধ্যে পুরষ্কার সরূপ ক্রেষ্ট তুলে দেন এবং প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করা হয় মাদরাসা পরিচালনা কমিটি ও শিক্ষক বৃন্দ। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ মাদরাসার ছাত্রীরা ও কালামে পাঠ থেকে তেলাওয়াত করেন শিক্ষক মাও নুরুল ইসলাম

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com