হবিগঞ্জে ৬১ হাজার পিস ইয়াবাসহ ২ নারী আটক

শুক্রবার, ০৭ ফেব্রুয়ারি ২০২০ | ১১:০৯ অপরাহ্ণ | 116

হবিগঞ্জে ৬১ হাজার পিস ইয়াবাসহ ২ নারী আটক

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকা থেকে ৬১ হাজার পিস ইয়াবাসহ ২ নারীকে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃতদেরকে বৃহস্পতিবার ( ৬ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪ টায় হবিগঞ্জ আদালতে প্রেরণ করা হয়। বৃহস্পতিবার রাত ১০টায় নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান পুলিশ সুপার মাহোম্মদ উল্লাহ।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন দুই নারীকে আটক করে। এ সময় তাদের তল্লাশী করে তাদের নিকট থেকে বিপুল পরিমাণ ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। পরে তাদেরকে হবিগঞ্জ ডিবি পুলিশ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার ( ৬ ফেব্রুয়ারি) বিকেলে তাদেরকে আদালতে পাঠানো হয়।



আটককৃতরা মাদারীপুর জেলার লক্ষিপুর গ্রামের নাহিদা আক্তার (৩৩) ও বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার বালিউড়া গ্রামের মৃত আব্দুল কাদিরের মেয়ে শাহিনা বেগম (৪০)।

তিনি আরও জানান, সিলেটের কানাইঘাট সীমান্ত দিয়ে এ দুই নারী ইয়াবাসহ ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। তবে তাদের মূল গডফাদারদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। তাদের ধরতে পারলে ইয়াবার উৎস ও কোন পথ দিয়ে এসব মাদক বাংলাদেশে আসছে তা বিস্তারিত জানা যাবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com