আপডেট

x

‘স্মার্ট কুলাউড়া’ গড়তে চান ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক সবুজ

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ১০:৫০ অপরাহ্ণ | 117

‘স্মার্ট কুলাউড়া’ গড়তে চান ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক সবুজ

ইউসুফ আহমদ ইমন, কুলাউড়া: ৮মে অনুষ্ঠিত হতে যাচ্ছে কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচন। কুলাউড়ায় ইতিমধ্যে সকল প্রার্থীদের সরব প্রচারণায় দেখা যাচ্ছে। নির্বাচনে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম সবুজ ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় শহরের অভিজাত একটি রেস্টুরেন্টে কুলাউড়ার কর্মরত অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

এ সময় কুলাউড়ার কর্মরত সাংবাদিক ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি রকিবুর রহমান, ইছরাব আলী ইছই ও অ্যাডভোকেট তৈমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মনি এবং রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম প্রমুখ।

মতবিনিময়কালে সবুজ বলেন, ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে তিনি দীর্ঘদিন ধরে ভোটারদের দ্বারেদ্বারে গিয়েছি। মানুষের ব্যাপক সাড়া ও ভালোবাসাও পেয়েছি। এ কারণে কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতা করছি।। এজন্য প্রয়োজন উপজেলাবাসীর স্নেহ, ভালোবাসা ও সমর্থন।

তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, নির্বাচিত হলে আগামীতে সকলের সহযোগিতায় কুলাউড়াকে ‘স্মার্ট কুলাউড়ায়’ রূপান্তরিত করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।#

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com