সিলেট হাসপাতালে কমছে করোনা রোগী!

মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০ | ৪:৩০ অপরাহ্ণ | 78

সিলেট হাসপাতালে কমছে করোনা রোগী!

সিলেট বিভাগের করোনা হাসাপাতাল ও আইসোলেশন সেন্টারগুলোতে দিন দিন কমে আসছে রোগীর সংখ্যা।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানায়, আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেটের বিভিন্ন হাসপাতালে করোনা রোগী ভর্তি আছেন ৬৬ ৭২ জন। এর মধ্যে সিলেটে ৫১, সুনামগঞ্জে ৭, হবিগঞ্জে ৫ ও মৌলভীবাজারে ৩ জন।



এদিকে, সিলেট বিভাগে গতকাল একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৩৯ জন। এর মধ্যে সিলেট জেলার ৩০, সুনামগঞ্জের ৪ ও হবিগঞ্জের ৫ জন। অপরদিকে বিভাগে করোনা থেকে সেরে উঠেছেন ৮৯ জন। এর মধ্যে সিলেট জেলার ২৩, সুনামগঞ্জের ২৮,  হবিগঞ্জের ২৭ ও মৌলভীবাজারের ১১ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৬২১ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬৮৫০, সুনামগঞ্জে ২৩৩৪, হবিগঞ্জে ১৭৪৫ ও মৌলভীবাজার জেলায় ১৬৯২ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত ৪৬ জনকে নিয়ে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১০৪০৩ জন। এর মধ্যে সিলেটে ৫৩৯১ সুনামগঞ্জে ২১০৫, হবিগঞ্জে ১৩২৫ ও মৌলভীবাজারে ১৫৮২ জন।

সিলেট বিভাগে গতকাল করোনাভাইরাসে প্রাণ হারিয়েছেন দুইজন। তারা দুজনই সিলেট জেলার বাসিন্দা ছিলেন। এই দুজনকে নিয়ে সিলেটে মোট মৃতের সংখ্যা ২১৮ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫৭, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com