আপডেট

x


সিলেট বিভাগে আরও ৭৬ জনের করোনা শনাক্ত

শনিবার, ২৫ জুলাই ২০২০ | ৯:৩২ অপরাহ্ণ | 74

সিলেট বিভাগে আরও ৭৬ জনের করোনা শনাক্ত

সিলেটের দুই ল্যাবে সিলেট বিভাগের আরও ৭৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শুক্রবার (২৪ জুলাই) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৫২ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ২৪ জনের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, শুক্রবার কলেজের ল্যাবে ৫২ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে সিলেট জেলার ৪৪ জন, সুনামগঞ্জের ৪ জন, হবিগঞ্জের ২ জন ও মৌলভীবাজারের ২ জন রয়েছেন।



তিনি আরও জানান, সিলেট জেলায় শনাক্তদের মধ্যে সদর উপজেলার ৩৮ জন, দক্ষিণ সুরমার ৩ জন, জকিগঞ্জ, গোয়াইনঘাট ও ফেঞ্চুগঞ্জ উপজেলার একজন করে রয়েছেন।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শুক্রবার ল্যাবে ১৩৫ জনের নমুনা পরীক্ষায় ২৪ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে সিলেট জেলার ৯ জন এবং সুনামগঞ্জ জেলার ১৫ জন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৩২০ জন। এরমধ্যে সিলেট জেলায় ৩ হাজার ৮৭৬ জন, সুনামগঞ্জে ১ হাজার ৩৭৭, হবিগঞ্জে ১ হাজার ৯৩ এবং মৌলভীবাজারে ৮৯৮ জন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আর সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১২৯ জন। এরমধ্যে সিলেটে ৯৫ জন, সুনামগঞ্জে ১৪ জন, হবিগঞ্জে ১০ এবং মৌলভীবাজারের ১০ জন।

অন্যদিকে সিলেট বিভাগের ৩ হাজার ২০ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৯৬৫, সুনামগঞ্জে ১০৪৩, হবিগঞ্জে ৫৪০, মৌলভীবাজারে ৪৭২ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com