আপডেট

x


সিলেট জেলার শ্রেষ্ঠ সংগঠনের অনুদানের চেক গ্রহণ করলেনন শারমিন কবির

সোমবার, ২৭ ডিসেম্বর ২০২১ | ২:১০ অপরাহ্ণ | 95

সিলেট জেলার শ্রেষ্ঠ সংগঠনের অনুদানের চেক গ্রহণ করলেনন শারমিন কবির

ফারহানা বেগম হেনা, সিলেট:: যুব উন্নয়ন অধিদপ্তর যুব ও ক্রিয়া মন্ত্রণালয়ের আয়োজিত যুব কল্যাণ তহবিলের অনুদান ২০২১-২২ প্রদান করা হয়। জাতীয় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ের ক্রিড়া মন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির হাত থেকে সিলেট জেলার শ্রেষ্ঠ যুব সংগঠনের অনুদানের চেক গ্রহণ করেন সিলেট আলোকিত যুব সমাজ কল্যাণ সংস্থার সভাপতি শারমিন কবির। জাতীয় ক্রিড়া কমপ্লেক্স ভবন ক্যাপটেন শেখ কামাল মিলনায়তনে যুবকল্যাণ তহবিল থেকে ৮০৯ টি যুব সংগঠনকে ৩ কোটি ৩০ লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়।

অনুদান প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সাবেক সিনিয়র সচিব মোঃ জাফর উদ্দিন, বিশিষ্ট সমাজকর্মী সুভাষ সিংহ রায়,জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ, মন্ত্রণালয়ের উর্দ্বতন কর্মকর্তা,দপ্তর সংস্থার প্রধানগণ ও যুব সংগঠনের প্রতিনিধি বৃন্দ।



সিলেট আলোকিত যুব সমাজ কল্যাণ সংস্থার সভাপতি শারমিন কবির তার অভিব্যক্তি প্রকাশ করে বলেন আলহামদুলিল্লাহ আমাদের সংগঠনটি সিলেট জেলার শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি পেয়েছে এবং আজ আমাদের সংগঠনকে সম্মানিত করা হয়েছে এটা আমার একার অর্জন নয় আমার সংগঠনের সকলের সহযোগিতার কারণে আজ আমাদের সংগঠনটি সম্মাননা মূলক এ স্বীকৃতি পেয়েছে তাই আমি আজকে বলবো দীর্ঘদিন থেকেই আমরা মানুষের জন্য কাজ করে আসছি এবং সেই কাজকে প্রশিক্ষণের মাধ্যমে সৃষ্টিশীল করতে সব সময় উৎসাহ দিয়ে সাধারণত মানুষের আরও কাছে যাওয়ার সুযোগ করে দিয়েছে যুব উন্নয়ন অধিদপ্তর সিলেট। তাই আমার সংগঠনের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই, উপপরিচালকের কার্যলয় সিলেট ও সিলেট সদর উপজেলা যুব উন্নয়নের কার্যালয়ের সকল কর্মকর্তাকে।পাশাপাশি আমার সংগঠনের সকল কর্মীবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই যারা সব সময় আমার পাশে থেকে আমাকে সহায়তা করার জন্য। এ প্রাপ্তি একা আমার নয় আমাদের সংগঠনের সকলের।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com