সিলেটে বিএনপির জনসমাবেশ ঘিরে সর্তক অবস্থানে পুলিশ

মঙ্গলবার, ০১ আগস্ট ২০২৩ | ৩:০৪ অপরাহ্ণ | 75

সিলেটে বিএনপির জনসমাবেশ ঘিরে সর্তক অবস্থানে পুলিশ

নেতাকর্মীদের ওপর হামলা-নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট বিএনপির জনসমাবেশকে ঘিরে সর্তক অবস্থান নিয়েছে পুলিশ। আজ সোমবার (৩১ জুলাই) নগরীর রেজিস্ট্রারী মাঠে বিকেল ৩ টায় জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এই জনসমাবেশ অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

রেজিস্ট্রারী মাঠ থেকে আমাদের নিজস্ব প্রতিবেদক নিবেন্দু তালুকদার জানান, জনসমাবেশকে ঘিরে রেজিস্ট্রারী মাঠের আশপাশ এলাকায় পোশাকধারী পুলিশের সর্তক অবস্থান রয়েছে। এছাড়ও সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি রয়েছে লক্ষনীয়। তবে এখন পর্যন্ত (বেলা ২টা ২০ মিনিট) মাঠে বিএনপির নেতাকর্মী দেখা যায়নি।

সিলেট জেলা বিএনপির প্রচার সম্পাদক লোকমান আহমদ বলেন, ‘আমাদের সমাবেশ বেলা তিনটার দিকে শুরু হবে। আজকের কর্মসূচি নিয়ে পুলিশকে অবহিত করা হয়েছে। যথা সময়ে প্রোগ্রাম শুরু হবে।’

সরকার পতনের এক দফা দাবি আদায়ে গত শনিবার ঢাকার প্রবেশমুখগুলোতে অবস্থান কর্মসূচি পালনকালে নেতাকর্মীদের ওপর হামলা-নির্যাতনের প্রতিবাদে সিলেটের এই জনসমাবেশ ঘিরে ব্যাপাক প্রস্তুতি নিয়েছে দলটি।

এরআগে রোববার (৩০ জুলাই) রাত ৯টায় মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা ও মহানগরের এক প্রস্তুতি সভায় সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন জনসমাবেশ সফল করার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের উদাত্ত আহবান জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com