আপডেট

x


সিলেটে নতুন কাগজের চীফ রিপোর্টার শফিক সংবর্ধিত

শুক্রবার, ০৩ জানুয়ারি ২০২০ | ৩:৩৮ অপরাহ্ণ | 355

সিলেটে নতুন কাগজের চীফ রিপোর্টার শফিক সংবর্ধিত

দৈনিক নতুন কাগজের চীফ রিপোর্টার (ক্রাইম) ও বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান শফিক সিলেট আগমণ উপলক্ষে এক আলোচনা সভা ও সংবর্ধনার আয়োজন করা হয়।

গতকাল বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাতে সিলেট অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হাফিজুর রহমান শফিক বক্তৃতায় বলেছেন, সাংবাদিকরা সমাজের দর্পন হিসেবে কাজ করেন। সমাজের নানা অসঙ্গতি তুলে ধরেন। অন্যায়, অনিয়ম তুলে ধরেন সাহসের সাথে। ফলে সমাজে তাদের শত্রুও সৃষ্টি হয়। তাই এই পেশার লোকরাই ঝুঁকি নিয়ে কাজ করে। সিলেটের সাংবাদিকদেও নানা কাজের উল্লেখ করে প্রসংশাও করেন তিনি।



অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির সভাপতি ও ডেইল বিডি নিউজের সম্পাদক ফারহানা বেগম হেনা’র সভাপতিত্বে ও সাংবাদিক এম.এ.ওয়াহিদ চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আ.ন.ম জামান চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন দৈনিক বিজয়ের কন্ঠের বার্তা সম্পাদক দেবব্রত রায় দিপন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি মো. গোলজার আহমদ হেলাল।

এ-সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , দৈনিক শুভপ্রতিদিনের স্টাফ রিপোর্টার মবরুর আহমদ সাজু, সাংবাদিক ফাহাদ মারুফ, অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির সাধারণ সম্পাদক ও দৈনিক নতুন কাগজের মৌলভীবাজার জেলা প্রতিনিধি ইউসুফ আহমদ ইমন।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সমাজ সেবক আহমদ আল কবির, সকালের সংবাদের প্রতিনিধি সাহাব উদ্দিন আহমদ প্রমুখ। অনুষ্ঠান শেষে অতিথি কে সংবর্ধান স্বরূপ ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com