দুই মাসেও আসামী ধরেনি পুলিশ!

সন্ত্রাসী হামলায় পঙ্গুত্ববরণকারী সাংবাদিক সিদ্দিকের পাশে বিএমএসএফ নেতৃবৃন্দ

বৃহস্পতিবার, ১১ মার্চ ২০২১ | ৩:৩৬ অপরাহ্ণ | 235

সন্ত্রাসী হামলায় পঙ্গুত্ববরণকারী সাংবাদিক সিদ্দিকের পাশে বিএমএসএফ নেতৃবৃন্দ
সাংবাদিক সিদ্দিকের পাশে বিএমএসএফ নেতৃবৃন্দ
নিজস্ব প্রতিবেদক, ঢাকা:: গাজীপুরে সন্ত্রাসী হামলায় পঙ্গুত্ববরণকারী সাংবাদিক আবু বকর সিদ্দিকের শারীরিক অবস্থার খোঁজখবর নিতে বিএমএসএফ কেন্দ্রীয় নেতৃবৃন্দ তার বাড়িতে গেছেন। ৯ মার্চ রাত সাড়ে ৯টার দিকে বিএমএসএফ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরের নেতৃত্বে একটিদল সিদ্দিকের গাজীপুর সদর উপজেলার ভবানীপুর গ্রামের বাড়িতে যান। এসময় তার শারিরিক ও মামলার অগ্রগতি সম্পর্কে খোঁজখবর নিয়ে সংগঠনের পক্ষ থেকে মামলা পরিচালনার জন্য আইনজীবি নিযুক্ত করে দেন।
এ সময় অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় সহ-সভাপতি ড. রিপন আনসারী, যুগ্ম-সম্পাদক এসএম সোহেল, প্রশিক্ষন ও গবেষণা সম্পাদক আবুল হাসান বেলাল, গাজীপুরের সাবেক সম্পাদক হামিদ খান, গাজীপুর জেলা প্রেসক্লাবের সম্পাদক শফিকুল ইসলাম, শ্রীপুর শাখার সম্পাদক বাতেন বাচ্চু, রমজান আলী রুবেল, সোহেল রানা, এডভোকট এএনএম শফিউল্লাহ মাসুদ, আজিজুল ইসলাম প্রমূখ।
উল্লেখ্য, গত ২০ জানুয়ারী রাতে জয়দেবপুর থানা এলাকায় গাড়ি থেকে নামিয়ে পিটিয়ে এবং কুপিয়ে দুটি হাত এবং পা ভেঙ্গে দেয়। দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর আবু বকর বাসায় চিকিৎসা নিচ্ছেন।
সংগঠনের পক্ষ থেকে বলা হয়েছে, আইনী লড়াইয়ের মাধ্যমে আসামিদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতে বিএমএসএফ পাশে থাকবে।
আবু বকর সিদ্দিক এশিয়ান টিভির প্রতিনিধি, জনতার নিঃশ্বাস পত্রিকার সম্পাদক এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির গাজীপুর শাখার সভাপতির দায়িত্বপালন করছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com