আপডেট

x


রাস্তা সংস্কার করলেন গ্রামবাসী

বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০ | ৪:২৯ অপরাহ্ণ | 86

রাস্তা সংস্কার করলেন গ্রামবাসী

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের নসরতপুরের একটি রাস্তা বেহাল। তাই বিগত কয়েকবছর ধরে দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীকে। এ রাস্তা দিয়ে প্রতিদিন স্কুল-কলেজের ছাত্রছাত্রীসহ হাজারও মানুষ আসা-যাওয়া করেন। বার বার জনপ্রতিনিধিদের কাছে গিয়েও রাস্তাটির কাজ করানো সম্ভব না হলে গ্রামবাসীর মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছিল।

অবশেষে পশ্চিম নছরতপুরের মুরুব্বী ও যুবকদের উদ্যোগে রাস্তাটি সংস্কার করার জন্য উদ্যোগ নেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার (৩০ জুন) ও আজ বুধবার (১ জুলাই) দুইদিনে পশ্চিম নছরতপুর গ্রামের মুরুব্বী ও যুবকরা মিলে রাস্তাটি সংস্কার করেছেন।



পশ্চিম নসরতপুর গ্রামের শেখ সজীব বলেন, ‘গত ৫ বছর ধরে পশ্চিম নছরতপুরের রাস্তাটি বেহাল। এটি দেখার যেন কেউ নেই। গ্রামবাসী বার বার জনপ্রতিনিধিদের কাছে গেছেন রাস্তাটি সংস্কারের জন্য। কিন্তু কে শোনে কার কথা! নির্বাচন এলে সবাই ভোটের জন্য আসেন, প্রতিশ্রতি দেন রাস্তা করে দেবেন। আর নির্বাচন গেলে কোনো খবর রাখেন না। তাই এলাকার যুবকরা মিলেই রাস্তা সংস্কারের চেষ্টা করেছি।’

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য তানভীর আহমেদ সফিক জানান, উক্ত রাস্তাটি নূরপুর কাঁঠালতলী থেকে শরিফাবাদ স্কুল পর্যন্ত নতুন করে ঢালাই করা হবে। তাই সংস্কার করা হচ্ছে না। খুব দ্রুত এই রাস্তাটি ঢালাই করা হবে বলে আশ্বাস দিয়েছেন সাংসদ এডভোকেট মো. আবু জাহির।

নুরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুবকর ছিদ্দিক বলেন, ‘আমি কিছুদিন ধরে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দ্বায়িত্বপালন করছি। এই রাস্তাটির অবস্থা যে খারাপ আমি জানি। আমি উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য দাবি জানাচ্ছি।’

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com