আপডেট

x

যে কারণে পরীমণি সেলিব্রিটি ক্রিকেট লিগে যাননি

শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩ | ৮:৫৫ অপরাহ্ণ | 138

যে কারণে পরীমণি সেলিব্রিটি ক্রিকেট লিগে যাননি

রাজধানীর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সেলিব্রিটি ক্রিকেট লিগে দুই দলের খেলোয়াড়দের মধ্যে মারামারি হয়েছে। এ নিয়ে এখন আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নিজেদের শেষ ম্যাচে খেলতে নেমেছিল মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের টিম। খেলা চলাকালীন মাঠের বাইরে থাকা দুই দলের সতীর্থদের মধ্যে উত্তেজনা ছাড়িয়ে পড়ে, যা মাঠে খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি পরে মারামারিতে রূপ নেয়।

সেলিব্রিটি ক্রিকেট লিগে এমন অপ্রীতিকর ঘটনা ঘটায় আলোচিত চিত্রনায়িকা পরীমণি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লেখেন, ‘এই এগ্রেসিভ জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাই নাই সিসিএল (সেলিব্রিটি ক্রিকেট লিগ)- এ! আল্লাহ বাঁচাইছে।’

পরীমণি তার স্ট্যাটাসে ‘এগ্রেসিভ জানোয়ারটার চেহারা’ বলতে কাকে বুঝিয়েছেন তা তার ভক্ত-অনুরাগীরা বুঝে ফেলেছন। তার এই স্ট্যাটাসের কমেন্টবক্স মুহূর্তেই ভরে যায়। পরীমণির স্টাটাসে মন্তব্য করেছেন, এ প্রজন্মের আরেক চিত্রনায়িকা জাহরা মিতু। তিনি লেখেন, ‘আমিও অন্য আরেকজনের চেহারা দেখতে হবে বলে যাইনি’।

জানা গেছে, ম্যাচ শেষে রাত সাড়ে ১১টার পর আবারও মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা। সেখানে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও অভিনেতা শরীফুল রাজ গায়ে হাত তোলেন বলে অভিযোগ করেছেন নায়িকা রাজ রিপা। কান্নাজড়িত কণ্ঠে এর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানিয়েছেন তিনি।

দীপনের দলের খেলোয়াড়দের একজন অভিনেতা মনির হোসেন শিমুল অভিযোগ করে বলেন, তারা বাইরে থেকে সন্ত্রাসী এনে আমাদের ওপর আক্রমণ শুরু করে। এটা কোন ধরনের সিসিএল খেলা?

ক্রিকেট লিগে মারামারির ঘটনা ঘটার বিভিন্ন ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে নেটিজেনরা তাদের বিভিন্নমুখি মন্তব্য জানাচ্ছেন। তবে অধিকাংশই এমন আনন্দময় খেলায় মারামারির ঘটনায় নিন্দা প্রকাশ করছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com