আপডেট

x

মৌলভীবাজার জেলা পুলিশের ‘প্রবাসী কল্যাণ সেল’ চালু

বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩ | ১০:০২ অপরাহ্ণ | 93

মৌলভীবাজার জেলা পুলিশের ‘প্রবাসী কল্যাণ সেল’ চালু

মৌলভীবাজার জেলা পুলিশের উদ্যেগে জেলার প্রবাসী নাগরিকদের আরো নির্বিঘ্নে পুলিশি সেবা প্রদানের লক্ষ্যে ‘প্রবাসী কল্যাণ সেল’ নামে পৃথক একটি সেল গঠন করা হয়েছে। পুলিশ সুপারের কার্যালয়ের নিচ তলায় এই সেলের কার্যক্রম শুরু হয়েছে।

ইতিমধ্যে প্রবাসীদের জন্য একটি হটলাইন নম্বর চালু করা হয়েছে। প্রবাসীরা দেশে এসে কিংবা দেশের বাইরে থেকে আইনি সহায়তা পেতে মৌলভীবাজার জেলা পুলিশের হটলাইন নম্বরে সরাসরি কল বা হোয়াটসঅ্যাপের মাধ্যমে তাদের সমস্যা জানাতে পারবেন।

বিদেশে অবস্থানরত মৌলভীবাজার জেলার যেকোনো ব্যক্তি এবং মৌলভীবাজারে অবস্থানরত প্রবাসীদের পরিবারের সদস্য ও স্বজনরা যেকোনো অভিযোগ জানাতে এবং আইনগত পরামর্শ ও সেবা পেতে প্রবাসী কল্যাণ সেলের হটলাইন নম্বর ০১৩২০১১৯৭৬৫-এ যোগাযোগ করতে পারবেন।

এছাড়া, spmoulvibazar@police.gov.bd এই ঠিকানায় ইমেইলের মাধ্যমেও যোগাযোগ করা যাবে।

এ ব্যাপারে পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার) জানান, একজন পুলিশ পরিদর্শককে প্রবাসী কল্যাণ সেলের ইনচার্জ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। তার সাথে আমাদের আরো কয়েকজন পুলিশ সদস্য এই সেলে কাজ করছেন।

তিনি বলেন, ‘‘আমাদের হটলাইন নস্বর এবং ইমেইলের মাধ্যমে যেকোন সময় প্রবাসী কল্যাণ সেল থেকে সেবা পাওয়া যাবে। প্রবাসীরা রেমিটেন্স পাঠিয়ে দেশের অর্থনীতির চাকাকে সচল রাখে। আমরা তাদেরকে সর্বোচ্চ সেবা দেওয়ার জন্যই এই বিশেষ সেল চালু করেছি।”

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com