মৌলভীবাজারে সেনাবাহিনী ও পুলিশের টহল

শুক্রবার, ২৭ মার্চ ২০২০ | ৯:৫৭ অপরাহ্ণ | 472

মৌলভীবাজারে সেনাবাহিনী ও পুলিশের টহল

অন্যান্য জেলার মতো মৌলভীবাজারেও করোনাভাইরাস সংক্রামণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে মুহড়া ও টহল শুরু করেছে বাংলাদেশ সেনাবাহিনী ও মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

শুক্রবার (২৭ মার্চ) সকাল থেকেই মৌলভীবাজার উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলামের নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশ নিয়ে মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন বাজার, শেরপুর মহা সড়ক থেকে এলাকার নিত্যপণ্য দোকানসহ বিভিন্ন স্থানে টহল দিয়েছে।এতে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান, বাংলাদেশ সেনাবাহিনী লেফটেন্যান্ট কর্নেল আবু হানিফ, মৌলভীবাজার মডেল থানার ইনচার্জ আলমগীর হোসেনসহ বাংলাদেশ সেনাবাহিনী ও মডেল থানার পুলিশ সদস্য। এসময় তারা হ্যান্ড মাইক দিয়ে জনগণেকে ঘরে থাকার আহ্বান জানান। পাশাপাশি আতঙ্কিত না হওয়ার এবং সচেতন ও পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা ও সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেন।



জানা গেছে- করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, লকডাউনের সুযোগে কোন ব্যবসায়ী দ্রব্যমূল্য বৃদ্ধি করতে না পারে নেই দিকে নজর রেখে বিভিন্ন বাজার ও দোকানে খোঁজখবর নিচ্ছে প্রশাসন। জনসাধারনের নিরাত্তার স্বার্থে ও অভিযান অব্যাহত থাকবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com