আপডেট

x


মিশিগানে বাংলাদেশ কমিউনিটি ক্রিকেটে চ্যাম্পিয়ন ডেট্রয়েট সুপারস্টারস

বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০ | ১১:২৫ অপরাহ্ণ | 381

মিশিগানে বাংলাদেশ কমিউনিটি ক্রিকেটে চ্যাম্পিয়ন ডেট্রয়েট সুপারস্টারস

নিজস্ব প্রতিনিধি:: যুক্তরাষ্ট্রের মিশিগানে বাংলাদেশ কমিউনিটি ক্রিকেট কাপে চ্যাম্পিয়ন হয়েছে ডেট্রয়েট সুপারস্টারস।এ নিয়ে টানা চারবার এই টুর্ণামেন্টের শিরোপা জিতল দলটি ।

বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন অব মিশিগান ইউএস টুর্ণামেন্টের আয়োজন করেছে। ডেট্রয়েট পার্ক স্টেডিয়ামে রবিবার উৎসবমুখর পরিবেশে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।   টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে গ্লোবাল ইনোভেটিব গ্রুপ ২০ ওভারে ৫ উইকেটে ১৪৯ রান সংগ্রহ করে। জবাবে ডেট্রয়েট সুপারস্টারস ৩ বল বাকি থাকতেই ৭ উইকেটে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।



টুর্ণামেন্টের সেরা ব্যাটসম্যান হন সুপারস্টারসের ওয়াহিদুর রহমান। ম্যান অব দ্যা টুর্নামেণ্ট হন গ্লোবাল ইনোভেটিব গ্রুপের তামিম অনি এবং সেরা বোলা হন রয়েল বেঙ্গল দলের খেলোয়ার জুবেল আহমেদ। অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট তায়েফুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন মোশাররফ চৌধুরী লিটু, সাইফুল আমিন ও সায়েল হুদা। পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দল পেয়েছে নগদ ২ হাজার ডলার ও ট্রফি। রানার্সআপ দলকে দেয়া হয়েছে নগদ ১ হাজার ডলার ও ট্রফি।

টুর্ণামেন্টের স্পন্সর করেছে মিশিগানস্থ বাংলাদেশি বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠান ও সংস্থা। নিলাম প্রক্রিয়ার মাধ্যমে বাংলাদেশি ও আমেরিকান ক্রিকেটারদের সমন্বয়নে দল গঠন করা হয়ে থাকে বলে জানালেন অ্যাসোসিয়েশনের সেক্রেটারি সাইদ আহমেদ। এবারের টুর্ণামেন্টে নাঈম চৌধুরীর ওয়ালী এন্টারপ্রাইজ, ইফতেখাার আহমেদ চৌধুরীর ডেট্রয়েট সুপারস্টারস, জগলুল হুদার গ্লোবাল ইনোভেটিব গ্রুপ, হাসান খানের রয়েল বেঙ্গল ও রুম্মান আহমেদ স্বাগত’র সিলেট স্টাইকার্সসহ পাঁচটি দল অংশ নিয়েছে। মিডিয়া পার্টনার ছিল মিশিগান থেকে প্রকাশিত পত্রিকা বাংলা সংবাদ ও টিভি সেভেন বাংলা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com