আপডেট

x

বড়লেখায় লেকের পানিতে মিলল চা শ্রমিকের লা*শ

বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৩ | ৬:৩৯ অপরাহ্ণ | 74

বড়লেখায় লেকের পানিতে মিলল চা শ্রমিকের লা*শ
ছবি- সংগৃহীত

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নে লেকের পানি থেকে এক চা শ্রমিকের লা-শ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। নি হ ত চা শ্রমিকের নাম বাবুল চাষা (৫৫)।

আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টম্বর) দুপুরে উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের সমনভাগ চা বাগান (মোকাম ডিভিশন) এলাকার একটি লেক থেকে বাবুল চাষার লা-শ-টি উদ্ধার করে পুলিশ।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। নিহত চা শ্রমিক ওই চা বাগানের মৃত শ্রীপ্রসাদ চাষার ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাবুল চাষা মানসিক ভারসাম্যহীন ছিলেন। প্রায় তিনি ঘর থেকে বেরিয়ে যান। গত রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে বাবুল চাষা ঘর থেকে বেরিয়ে যান। পরে আর ঘরে ফেরেননি। স্বজনরা তাকে কোথাও খুঁজে পাননি।

এদিকে বৃহস্পতিবার (১৪ সেপ্টম্বর) সকালে উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের সমনভাগ চা বাগান (মোকাম ডিভিশন) এলাকার একটি লেকে এক ব্যক্তির লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে স্থানীয়রা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায় পুলিশ। পুলিশের ধারণা, লেকের পানিতে পড়ে হয়তো বাবুল চাষার মৃত্যু হয়েছে।

বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) জাহেদ আহমদ বৃহস্পতিবার বিকেলে বলেন, বাবুল চাষা মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে তার স্বজনরা জানিয়েছেন। প্রায় তিনি ঘর থেকে বেরিয়ে যেতেন। স্বজনরা তাকে খুঁজে ঘরে আনতেন। গত রোববার বাবুল ঘর থেকে বেরিয়ে যান। পরে আর আর ফেরেননি। ধারণা করা হচ্ছে, লেকের পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে। স্থানীয়ভাবে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন মেলেনি।

ময়নাতদন্তের জন্য লা-শ মর্গে পাঠানোসহ এ ঘটনায় থানায় অপমৃ-ত্যু মামলা হয়েছে বলেও জানান এসআই জাহেদ আহমদ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com