বড়লেখায় প্রবাসীর বাগান বাড়ী থেকে নারীর লাশ উদ্ধার

শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০ | ১০:২৩ অপরাহ্ণ | 190

বড়লেখায় প্রবাসীর বাগান বাড়ী থেকে নারীর লাশ উদ্ধার

লন্ডনের টাওয়ার হ্যামলেটস সিটির সাবেক কাউন্সিলার জয়নাল চৌধুরী (৫০) এর বড়লেখাস্থ দাসের বাজার ইউনিয়নের পানিশাইল গ্রামের বিলাশ বহুল বাগান বাড়ীর দু’তলা থেকে সাহিদা আক্তার সুলতানা (৩২) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।


সাহিদা আক্তার হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের রাইসাপুর গ্রামের বাবুল মিয়ার কন্যা। আজ ২৮ ফেব্র“য়ারী দুপুরে ময়না তদন্তের জন্য তার লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। এ সংবাদ পরিবেশন পর্যন্ত তার লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে। এবং লন্ডনের টাওয়ার হ্যামলেটস সিটির সাবেক কাউন্সিলার জয়নাল চৌধুরীর সন্ধান মিলছেনা। এ নারীর মৃত্যুকে ঘিরে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে।



সূত্রে জানা গেছে, বড়লেখা পৌরশহরের আসির আলী চৌধুরীর পুত্র, আল আমিন মার্কেট, ফাতেমা হাউজের স্বত্তাধিকারী এবং লন্ডনের টাওয়ার হ্যামলেটস সিটির সাবেক কাউন্সিলার জয়নাল চৌধুরী বৃটিশ নাগরিক। স্ত্রী-সন্তানদের নিয়ে তিনি লন্ডনে বসবাস করেন। দেশে আসলে তার গ্রামের বিলাশ বহুল বাড়ী এবং পাশেই পানিশাইল গ্রামে তার নির্মিত অত্যাধুনিক দু’তলা বাগান বাড়ীতে থাকেন। এ বাড়ীতে দু’জন কেয়ারটেকার ও থাকেন। অভিযোগ উঠেছে- লন্ডন প্রবাসী জয়নাল চৌধুরী বাগান বাড়ীতে অবস্থানকালে প্রায়ই অজ্ঞাত নারী-পুরুষের আনাগুনা দেখা যেত। সাহিদা আক্তার সুলতানার স্বজন পাবেল আহমদ ও মোঃ সুজন মিয়া জানান- কিছু দিন আগে কোর্ট ম্যারেজ এর মাধ্যমে লন্ডন প্রবাসী জয়নাল চৌধুরীর সাথে সাহিদা এর বিবাহ হয়। তিনি আরো বলেন- পুলিশ আমাদের সামনে সুরতহাল করছে। কিন্তুু, অজ্ঞাত নারীর লাশ হিসাবে মিথ্যা তথ্যদিয়ে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। জব্দ তালিকায় ও অনেক গড়মিল রয়েছে। তাছাড়া মর্গে লাশের সাথে হাতের বালা ও গড়ি ছিল। সেটাও উলে¬খ নাই। বিষয়টি পুলিশ সুপার মহোদয়কে জানানো হয়েছে।

এ ব্যপারে জানতে চাইলে বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক জানান- লন্ডন প্রবাসীর বাড়ির ভেতর থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ওই নারীর গলায় চন্দ্রাকৃতির চিহ্ন (দাগ) রয়েছে। বাহির থেকে তালা লাগানো ছিল। তালা ভেঙ্গে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। জয়নাল চৌধুরীকে বাড়িতে পাওয়া যাওয়া যায়নি। পুলিশ ঘটনা তদন্ত করছে।

সৌজন্যে: মৌমাছি কন্ঠ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com