বুধবার কুলাউড়ায় সিপিএ’র রেজিষ্ট্রেশন ও নবায়নের শেষ দিন

মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | ১১:০৪ অপরাহ্ণ | 214

বুধবার কুলাউড়ায় সিপিএ’র রেজিষ্ট্রেশন ও নবায়নের শেষ দিন

মৌলভীবাজারের কুলাউড়ায় ক্রিকেটারদের প্রাণের সংগঠন কুলাউড়া ক্রিকেট প্লেয়ারস এসোসিয়েশন (সিপিএ)র ২০১৯-২০ মৌসুমকে সামনে রেখে ক্রিকেটারদের রেজিষ্ট্রেশন ও নবায়ন কার্যক্রম চলছে ।সিপিএ’র আয়োজনে নবীন চন্দ্র সরকারি স্কুল মাঠের ক্রিকেট টুর্নামেন্টকে সামনে রেখে গত রবিবার (২০ অক্টোবর) অস্থায়ী কার্যালয় জব্বার ম্যানশনের দ্বিতীয় তলায় রেজিষ্ট্রেশন ও নবায়ন কার্যক্রম শুরু করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ক্রিকেট প্লেয়ারস এসোসিয়েশন কুলাউড়ার সাধারণ সম্পাদক রফি আহমদ তানিম, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক রবিউল আউয়াল মিন্টু, যুগ্ন-আহবায়ক মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু প্রমুখ।টুর্নামেন্ট পরিচালনা কমিটি সুত্র জানা যায় রেজিঃ ও নবায়ন ২০, ২১, ২২, ২৩ অক্টোবর এই চারদিন সকাল ১১ টা থেকে বিকাল ২টা পর্যন্ত চলবে। রেজিষ্ট্রশন ফি ২০০/- ও নবায়ন ফি ১০০/- টাকা নির্ধারন করা হয়েছে। সকল খেলোয়াড়েরা নিজে উপস্থিত হয়ে রেজিঃ ও নবায়ন কার্যক্রমে অংশ গ্রহন করতে হবে।  নতুন রেজিঃ করতে ইউনিয়ন/পৌরসভার সার্টিফিকেট অথবা জন্ম সনদ, আইডি কার্ডের ফটোকপি ও ১কপি ছবি সত্যায়িত করে জমা দিতে হবে।



এদিকে সংগঠনের সম্পাদক প্রিয় বাংলাকে বলেন ২৩ অক্টোবর ভিতরে যারা রেজিষ্ট্রেশন করতে পারে নি,তাদের জন্য বিশেষ টোকেনের ব্যবস্থা রয়েছে ।

টুর্নামেন্টের জন্য টিম এন্ট্রি ২৮ শে অক্টোবর সকাল ১১টা থেকে বিকাল ২টা পর্যন্ত চলবে। এব্যাপারে টুর্নামেন্ট পরিচালনা কমিটি সকলের সহযোগীতা কামনা করেছেন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com