ফেঞ্চুগঞ্জে অল্পের জন্য প্রাণ বাঁচলেন পাঁচ অটোরিকশা যাত্রী

শুক্রবার, ২০ ডিসেম্বর ২০১৯ | ৭:৪৩ অপরাহ্ণ | 569

ফেঞ্চুগঞ্জে অল্পের জন্য প্রাণ বাঁচলেন পাঁচ অটোরিকশা যাত্রী

সিলেটের ফেঞ্চুগঞ্জের রেলক্রসিংয়ে গেইটম্যান সংকটের কারণে বড় ধরনের দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেলেন ৫ অটোরিকশা যাত্রী। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাতে মাইজগাঁও রেলস্টেশন সংলগ্ন রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

রেলস্টেশন ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সোয়া দশটার দিকে মাইজগাঁও রেলস্টেশন থেকে ছেড়ে আসে চট্রগ্রামগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ট্রেন। ট্রেনটি স্টেশন অতিক্রমকালে রেলক্রসিংয়ের গেইট নামানোর রেলওয়ের নির্দেশনা থাকলেও সে সময় কোন গেইটম্যান সেখানে ছিলেন না। এতে রেলক্রসিংয়ে গেইট নামানো না দেখে রেলক্রসিং পার হবার চেষ্টা করে একটি সিএনজিচালিত অটোরিকশা। পরে অটোরিকশা চালক হঠাৎ করে উদয়ন ট্রেন আসতে দেখে তাড়াহুড়ো করে গাড়িটি পিছনে নিয়ে এসে অল্পের জন্য দুর্ঘটনার কবল থেকে রক্ষা পান। পরে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তঃনগর কালনী এক্সপ্রেস ট্রেনও রেলক্রসিং অতিক্রমকালে রেল গেইট নামানো হয়নি।



স্থানীয় কয়েকজন জানান, এই রেলক্রসিংয়ের গেইটে রাতের বেলা কোন গেইটম্যান থাকে না। ব্যস্ততম এ সড়কে রাতের বেলা এরকম গেইট না নামানো হলে যেকোনো মুহূর্তে বড় দুর্ঘটনা ঘটতে পারে।

এ ব্যাপারে মাইজগাঁও রেলস্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন বলেন, রেলওয়ে নিয়মে এ গেইটে দু’জন করে দিনরাতে চারজন লোক ডিউটি থাকার নির্দেশনা থাকলেও গেইটম্যান সংকটের কারণে রাত ১০টার পর থেকে কোন গেইটম্যান সেখানে থাকে না। রেলগেইটে দিনের বেলা দুজন কর্মকর্তা ডিউটি করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com