প্রতিশ্রুতিতে নয় উন্নয়নের মাধ্যমেই কুলাউড়া পৌরসভার চিত্র বদলাতে চান অধ্যক্ষ সিপার উদ্দিন

বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০ | ৭:১৩ অপরাহ্ণ | 224

প্রতিশ্রুতিতে নয় উন্নয়নের মাধ্যমেই কুলাউড়া পৌরসভার চিত্র বদলাতে চান অধ্যক্ষ সিপার উদ্দিন

নিজস্ব প্রতিবেদক:: তারুণ্য আর বিনয়ের উৎকৃষ্ট উদাহরণ কুলাউড়া আওয়ামী রাজনীতির আলোকিত মুখ ও কুলাউড়ার তরুণ আর যুব রাজনীতির আদর্শিক নাম  অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

ইতিহাস-ঐতিহ্য সমৃদ্ধে ভরা এ-গ্রেড পৌরসভা কুলাউড়া। অতচ আধুনিকতার ছোঁয়া থেকে এখনো বঞ্চিত এখানকার মানুষ। যেনো মনে হয় গ্রামের দুর্বিষহ জীবন পার করছেন এ-গ্রেড পৌরসভার মানুষ।



পৌরসভার চারদিকে শুধু দুর্বিষের ছাঁপ। অধিকাংশ সড়কে লাগেনি উন্নয়ন। জ্বলে না সড়ক বাতি।এমন পরিস্থিতিতে অনেক টা হতাশা আর দুর্বিষহই কুলাউড়া পৌরবাসীর সঙ্গী।

আর তাই এমন দুর্বিষের অন্ধকার কাটিয়ে পরিকল্পিত নিরাপদ নগরায়ণের স্বপ্ন দেখছেন অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ উন্নয়ন বঞ্চিত পৌরবাসী কে নিয়ে।

অদম্য এক সাহসী ও হাস্যোজ্জ্বল পজেটিভ মনের মানুষ সিপার উদ্দিন প্রতিশ্রুতি দিয়ে নয় “উন্নয়ন করে বদলাতে চান পৌরসভা” কে। আর তাই এবার কুলাউড়া পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে লড়বেন। কুলাউড়ার রাজনীতিতে গুরুত্বপূর্ণ একজন ব্যক্তি। যিনি তার বিচক্ষণতা ও দক্ষতা দিয়ে আওয়ামী রাজনীতিতে নিজের অবস্থান জানান দিয়েছেন।

ছোট বেলা থেকেই পড়াশোনায় মেধাবী ছিলেন। পরিচ্ছন্ন রাজনীতি চর্চায় বিশ্বাসী তিনি। কুলাউড়ার বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এবং ভবিষ্যতে আরো বেশি করতে চান। মানুষের প্রয়োজনীয়তা বুঝার চেষ্টা করেন। জনগনের সাথে মিলে মিশেই থাকা পছন্দ করেন তিনি। জনগনও অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়ছেন।

নির্বাচন ঘিরে সভা, মিটিং তার প্রমাণ বলা যেতে পারে। জোড়ালো কোন পূর্ব ঘোষণা ছাড়া তিনি হঠাৎ সভা মিটিং আয়োজন করলেই সেখানেই মুহুর্তের মধ্যেই শ’শ’লোক জড়ো হয়ে যায়। ভালোবেসে বুকে টেনে নেন। সাধারণ মানুষ তাদের মনের চাওয়া পাওয়া, সুখ-দুঃখ ভাগাভাগি করেন। এ দৃশ্য দেখে মনে হয় সন্তানের কাছে পিতা-মাতা তাদের আবেগ অনুভূতি প্রকাশ করছে। উঠতি বয়সী তরুণ ও যুবকরা সেলফি বা ছবি তোলার জন্য মুখিয়ে থাকে। ভালোবাসা ও আন্তরিকতার কারণে সাধারণ জনগনের কাছে খুবই জনপ্রিয় তিনি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com