নিজ উদ্যোগে খাদ্য সহায়তা দিচ্ছেন গ্রীন সিলেট পরিচালক আফজাল

শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | ৮:৪৩ অপরাহ্ণ | 815

নিজ উদ্যোগে খাদ্য সহায়তা দিচ্ছেন গ্রীন সিলেট পরিচালক আফজাল

মৌলভীবাজারের কুলাউড়ায় গ্রীনসিলেট ডেভেলপমেন্ট ফাউন্ডেশন বাংলাদেশের পরিচালক আফজাল চৌধুরী ব্যাক্তিগত ভাবে  নিজ এলাকার দুঃস্থ, অসহায়, কর্মহীন ও মধ্যবিত্ত শ্রেণীর লোকদের অত্যন্ত নিরবে ও নিভৃতে ত্রাণ সহায়তা দিচ্ছেন গত দুদিন থেকে। করোনা ভাইরাসের প্রভাবে যে সমস্থ মানুষ কর্মহীন হয়ে পড়েছে অথবা মধ্যবিত্ত শ্রেণীর  যে সব মানুষ কাউকে মুখ ফুটে সাহায্যের আব্দারটুকু করতে পারছেনা তাদের খুঁজে খুঁজে তিনি অত্যন্ত গোপনে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন।

জানা গেছে, বৃহস্পতিবার (০২ এপ্রিল) থেকে তিনি নিজ এলাকা কুলাউড়া ইউনিয়ন  ও কুলাউড়া পৌর এলাকার পরিচিত কর্মহীন, অসহায় ও মধ্যবিত্তশ্রেণীর লোকদের হাতে চাল, আলু, ডাল ,পেয়াজ ও সয়াবিন তৈল সম্বলিত প্যাকেট তিনি নিজ উদ্যোগে বাড়ী বাড়ী পৌছে দিচ্ছেন।  এ পর্যন্ত ৫২টি পরিবারের হাতে এ সহায়তা পৌরেছ দেয়া হয়েছে বলে জানিয়েছেন জনাব আফজাল।



এর আগে তিনি গত ২৩ ও ২৪ মার্চ তার সংগঠনের পক্ষ থেকে কুলাউড়ায় করোনা সংক্রমন রোধী প্রচারনা মূলক মাইকিং করিয়েছেন এবং নিজ উদ্যোগে জনগণকে করোনার সংক্রন রোধে সচেতন রাখার সব ধরনের প্রচেষ্ঠা এখনো অব্যাহত আছে।

কুলাউড়াস্থ গ্রীনসিলেট ডেভেলপমেন্ট ফাউন্ডেশন বাংলাদেশ এর পরিচালক আফজাল চৌধুরী বলেন, এই মহা বিপদে আমাদের সবার উচিত নিজ অবস্থান থেকে মানুষের সাহায্যে এগিয়ে আসা। আমার সাধ্য সীমিত তার পরেও আমার সাধ্যানুযায়ী সহায়তা অব্যাহত থাকবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com