আপডেট

x


নিজ ইউনিয়নের অসহায় মানুষের পাশে প্রভাষক ফাহাদ চৌধুরী

বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ | ১২:০০ পূর্বাহ্ণ | 379

নিজ ইউনিয়নের অসহায় মানুষের পাশে প্রভাষক ফাহাদ চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:: মানুষ যখন প্রাণঘাতি করোনাভাইরাস আতঙ্কে জীবনের নিরাপত্তার দুশ্চিন্তায় বাইরে বের হয়ে অবলোকন এবং অনুধাবন করতে পারছেন না গরিব-দুঃখি-অসহায় মানুষের করুণ অবস্থা। ঠিক তখন বিবেকের তাড়নায় নিজের জীবনের নিরাপত্তার তোয়াক্কা না করে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন  কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ)।আসন্ন ঈদকে সামনে রেখে কুলাউড়া সদর ইউনিয়নের মানুষের প্রতি অগাদ ভালোবাসা থেকে মহামারি করোনায় কমর্হীন হয়ে পড়া অসহা্য় মানুষের মাঝে ঈদের নতুন কাপড়, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা পোঁছে দিচ্ছেন।

করোনার এই ভয়াল পরিস্থিতিতে দিন নেই- রাত নেই, হরদম ছুটছেন নিজ এলাকার কষ্টে থাকা মানুষের হাড়ির খবর জানতে। যার উনুনে জ্বলছে না আগুন, যার ঘরে নাই দু’মুটো চাল-ডাল- দাঁড়াচ্ছেন তাদের পাশে। বাড়িয়ে দিচ্ছেন সহায়তার হাত।



ঈদের নতুন কাপড় পৌঁছে দিচ্ছেন প্রভাষক ফাহাদ চৌধুরী

ঈদের নতুন কাপড় পৌঁছে দিচ্ছেন প্রভাষক ফাহাদ চৌধুরী

তিনি নিজ উদ্যোগেও সদর ইউনিয়নে কর্মহীন হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছেন। মানুষের বাড়ি ঘুরে ঘুরে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তাসহ ঈদের নতুন কাপড় পৌঁছে দিচ্ছেন।

মানুষের এই দুর্দিনে জনদরদি ফাহাদ চৌধুরী সহায়তার হাত বাড়িয়ে দেয়ায় গরিব, দুঃখী ও অসহায় মানুষরা তাঁর জন্য করছেন অন্তরের অন্তস্থল থেকে অনবরত প্রার্থনা। করোনার কারণে বিপদে পড়া মানুষজন বলছেন- প্রত্যেক এলাকায় যেন এমন সৎ ও কর্মঠ ফাহাদ চৌধুরীর মতো ভালো এবং উদার মনের মানুষের জন্ম হয়। সহায়তা পাওয়া মানুষজন বলছেন- ফাহাদ চৌধুরীর জন্য আমরা অনেকটাই কম কষ্টে আছি। আল্লাহ যেন তাকে দুনিয়া-আখেরাতে এর উত্তম প্রতিদান দেন।

প্রভাষক ফাহাদ চৌধুরী বলেন, করোনাভাইরাস বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। মানুষ খাদ্য সঙ্কটে ভোগছে। বিশেষ করে সদর ইউনিয়নের দিনমজুর, রিকশা ও চা শ্রমিক এবং খেঁটে খাওয়া মানুষ আজ খুব কষ্টে আছেন। তাদের কষ্ট দেখে আর ঘরে বসে থাকতে না পেরে বিবেকের তাড়নায় নিজের জীবনের নিরাপত্তার কথা না ভেবে তাদের পাশে দাঁড়িয়েছি।

এছাড়াও তিনি, সমাজের বিত্তবান ব্যক্তিবর্গের কাছে উদাত্ত আহবান জানিয়ে বলেন, আসুন আমরা সবাই এই সংকট মূহুর্তে নিজেদের সামর্থ্যানুযায়ী গরীব-অসহায় মানুষের পাশে দাড়াই। একটি আলোকিত ও মানবিক সমাজ গঠনে সবাই এগিয়ে আসি। সবাই ঘরে থাকুন সচেতন থাকুন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com