দেশের ১০ জেলার জেলা প্রশাসক পদে রদবদল

সোমবার, ১০ জুলাই ২০২৩ | ১১:৪৪ অপরাহ্ণ | 39

দেশের ১০ জেলার জেলা প্রশাসক পদে রদবদল

টুডেনিউজ ডেস্ক ::

দেশের ১০ জেলায় নতুন ডিসি (জেলা প্রশাসক) নিয়োগ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। তিনদিন আগে ঢাকাসহ দেশের ১০ জেলার জেলা প্রশাসক রদবদল করা হয়।

রবিবার (৯ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে জানিয়েছে মন্ত্রণালয়।

সিলেট,বরগুনা,যশোর,হবিগঞ্জ,বাগেরহাট,বরিশাল,ভোলা,নেত্রকোনা,পটুয়াখালী ও কুষ্টিয়া জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপনে জানানো হয়েছে,বিদ্যুৎ বিভাগে উপসচিব শেখ রাসেল হাসানকে সিলেট,জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহা.রফিকুল ইসলামকে বরগুনা,নৌপরিবহন প্রতিমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আবরাউল হাছান মজুমদারকে যশোর,অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব দেবী চন্দ্রকে হবিগঞ্জ,অতিরিক্ত শরণার্থী ও ত্রাণ প্রত্যাবাসন কমিশনার-২ মোহা.খালিদ হোসেনকে বাগেরহাট,নারায়ণগঞ্জ সিটি করপোরেশন প্রধান নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলামকে বরিশাল এবং জননিরাপত্তা বিভাগে বদলির আদেশাধীন উপসচিব মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদকে ভোলার জেলা প্রশাসক করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে স্থানীয় সরকার বিভাগের উপসচিব শাহেদ পারভেজকে নেত্রকোণা,আইনমন্ত্রীর একান্ত সচিব মো.নূর কুতুবুল আলমকে পটুয়াখালী এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মো.এহতেশাম রেজাকে কুষ্টিয়ার জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছে।

অপর এক প্রজ্ঞাপনে সিলেটের জেলা প্রশাসক মোঃ মজিবর রহমানকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপসচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমানকে জননিরাপত্তা বিভাগে,যশোর জেলার জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খানকে স্বাস্থ্য শিক্ষা ও পরিকল্পনা বিভাগে,হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে,বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে,বরিশালের জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে, ভোলার জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরীকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে,নেত্রকোনার জেলা প্রশাসাক অঞ্জনা খান মজলিশকে মন্ত্রিপরিষদ বিভাগে,পটুয়াখালীর জেলা প্রশাসক মোঃ শরিফুল ইসলামকে বিদ্যুৎ বিভাগে এবং কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামকে প্রবাসী ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে উপ সচিব হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com