জেলা যুবদল নেতা মকসুদ গ্রেপ্তারঃনাশকতা মামলায় কারাগারে

বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | ১০:৪৮ অপরাহ্ণ | 70

জেলা যুবদল নেতা মকসুদ গ্রেপ্তারঃনাশকতা মামলায় কারাগারে

টুডে নিউজ ডেস্ক::

সিলেট জেলা যুবদলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মকসুদ আহমদকে গ্রেপ্তার দেরখিয়েছে র‍্যাব-৯।পূর্বের একটি নাশকতা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বুধবার বিকেলে কতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।এরপর পুলিশ আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করেছে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন,পূর্বের একটি নাশকতার মামলায় বুধবার ভোররাত চারটার দিকে দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে মকসুদকে গ্রেপ্তার করে র‍্যাব-৯।পরবর্তীতে কোতোয়ালি থানা পুলিশে হস্তান্তর করলে আমরা তাকে আদালতে প্রেরণ করি।আদালত তাকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দিয়েছেন।তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এরআগে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা,বুধবার ভোররাত ৪টার দিকে দক্ষিণ সুরমার মোল্লারগাঁও এলাকায় তার নিজ বাড়ি থেকে স্টিলের দরজা ভেঙ্গে মকসুদকে তুলে নিয়ে যায় আইন শৃংখলা বাহিনী।

এমন অভিযোগ করে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী বলেন,গত ১০ সেপ্টেম্বর সম্মেলনের মাধ্যমে জেলা মকসুদ আহমদ জেলা যুবদলের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।এরপরপরই তাকে এভাবে ঘরের দরজা ভেঙে তুলে নিয়ে যাওয়া উদ্বেগজকনক।সরকার আইনশৃা্খলা রক্ষাকারী বাহিনীকে যে রাজনৈতিক উদ্দেশ্য ব্যবহার করছে এ ঘটনাই তা প্রমাণ করে।

গত ১০ সেপ্টেম্বর মকসুদ আহমদ সম্মেলনের মাধ্যমে মহানগর যুবদলের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

 

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com