জুড়ীতে রোহিঙ্গাসহ ৭ বাংলাদেশি আটক

রবিবার, ১৮ ডিসেম্বর ২০২২ | ১০:০২ অপরাহ্ণ | 148

জুড়ীতে রোহিঙ্গাসহ ৭ বাংলাদেশি আটক

জুড়ী সংবাদদাতা:: মৌলভীবাজারের জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের কচুরগুল নালাপুঞ্জি এলাকা থেকে ৫ দিনের ব্যবধানে আরও  ১ রোহিঙ্গাসহ ৭ বাংলাদেশিকে আটক করেছে স্থানীয় জনতা।পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে বিজিবি ও পুলিশের উপস্থিতিতে তাদেরকে জুড়ী থানার জিম্মায় প্রদান করা হয়।
সুত্র জানায়, রবিবার (১৮ ডিসেম্বর) ভোর ৫টার দিকে গোয়ালবাড়ী ইউনিয়নের ভারত সীমান্ত ঘেষা কচুরগুল নালাপুঞ্জি এলাকায় অপরিচিত কয়েকজনকে  ঘুরাঘুরি করতে দেখেন এলাকাবাসী।পরে তাদের সন্দেহ হলে জিজ্ঞাসা করলে  ১ রোহিঙ্গা ও  ৭ বাংলাদেশী বলে নিশ্চিত হোন।
পরে এলাকাবাসী ও ইউপি সদস্য তাদেরকে  ইউনিয়ন পরিষদে নিয়ে এসে  বর্ডার গার্ড (বিজিবি) ও জুড়ী থানাকে অবগত করেন। বর্তমানে জুড়ী থানার  জিম্মায় রয়েছেন।
আটককৃত রোহিঙ্গা যুবক শরিফ হোসেন(২২)। অপর বাংলাদেশীরা হলেন- মোহাম্মদ হোসেন(৩৫), মো: নুর(২০), আমেনা আক্তার (২২), সামিরা আক্তার(১৬), ছামছুর নাহার(৪৫), ছাবরিনা(৩), আরিফুল ইসলাম।
গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কাইয়ুম জানান, রবিবার ভোরে এলাকার লোকজন সন্দেহভাজন ৮ জনকে আটক করে। তাদের মধ্যে ১ জন রোহিঙ্গা ও ৭ জন বাংলাদেশি রয়েছেন।

জুড়ী থানার ওসি মোশাররফ হোসেন জানান, আটকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com