গাজীপুরে পল্লীবিদ্যুতের সিনিয়র ম্যানেজারের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে গ্রাহকদের মানববন্ধন

শনিবার, ২২ আগস্ট ২০২০ | ৫:৫২ অপরাহ্ণ | 144

গাজীপুরে পল্লীবিদ্যুতের সিনিয়র ম্যানেজারের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে গ্রাহকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সিনিয়র ম্যানেজার প্রকৌশলী হাসান শাহ্ নেওয়াজ এর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে মানববন্ধন করেছে সাধারণ গ্রাহক ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ। আজ শনিবার (২২ আগস্ট) দুপুরে গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কার্যালয়ের সামনে এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধন থেকে বক্তারা বলেন, গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি -২ এ প্রকৌশলী হাসান শাহ্ নেওয়াজ দায়িত্ব নেবার পর থেকেই পাল্টে যায় চিত্র। আগে যেখানে বেশিরভাগ সময় লোড শেডিং থাকতো এখন তা নেই,শতভাগ বিদ্যুৎতায়ন হয়েছে বলেও দাবি মানববন্ধনে থাকা সাধারণ গ্রাহক ও সুশীল সমাজের। মানববন্ধনে বক্তারা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত “শেখ হাসিনার উদ্দ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” স্লোগান বাস্তবায়নে নিরলসভাবে কাজ , এই সিনিয়র জেনারেল ম্যানেজার সততা,দেশ প্রেম জবাবদিহিতা কারণে একটি মহল মিথ্যা ষড়যন্ত্রের আশ্রয় নিয়ে তাঁর মহৎ কাজ কে বাধাগ্রস্ত করতে চাচ্ছে যা সাধারণ গ্রাহক কোনোভাবেই মেনে নিবে না। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি উচ্চারণ করে বক্তারা বলেন গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কোনো ক্ষতি তারা মেনে নিবে না।



এবিষয়ে গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী হাসান শাহ্ নেওয়াজ বলেন, গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক পরিচালক ও সভাপতি এই সমিতির উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য এবং উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য তার আত্নীয় স্বজন নিয়ে সমবেত হয়েছিলেন। উনি ভেবেছিলেন পল্লী বিদ্যুৎ সমিতি তার পৈত্রিক সম্পত্তি। সকল ষড়যন্ত্র রুখে সাধারণ গ্রাহকদের জন্য নিরলসভাবে কোনো অন্যায়ের কাছে মাথানত না করে সততার সাথে কাজ করবেন বলেও জানান প্রকৌশলী হাসান শাহ্ নেওয়াজ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com