আপডেট

x


কুলাউড়া সদর ইউনিয়নসহ সকল কে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রভাষক ফাহাদ চৌধুরী

মঙ্গলবার, ২০ জুলাই ২০২১ | ৯:১২ অপরাহ্ণ | 152

কুলাউড়া সদর ইউনিয়নসহ সকল কে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রভাষক ফাহাদ চৌধুরী

বিশ্ব মুসলমানদের প্রধান দুটি উৎসবের মধ্যে একটি হচ্ছে “ঈদ-উল-আযহা”। ঈদ ঘরে ঘরে আনন্দ আর খুশীর শিহরণ জাগায় ছোট, বড়, ধনী, গরীব সকলের মাঝে। এদিন হিংসা-বিদ্বেষ ভুলে যাওয়ায় কোনো মানুষের ভেতর আমিত্ব থাকে না। শুধুমাত্র মুসলিম সমাজেই তার আনন্দ বার্তা ছড়ায় না। সর্বত্রই বিঘোষিত হয়ে ওঠে ঈদের জাগরণী উচ্ছ্বাস। মহামিলনের ঐক্যবন্ধনে দৃঢ় সূত্র গেঁথে যায় তেপান্তরে সীমানা দিগন্ত ছাড়িয়ে।

অনলাইন গণমাধ্যম ২৪টুডে নিউজ.কমের সম্পাদক, অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির উপদেষ্টা ও ইয়াকুব তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় ও কলেজের প্রভাষক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ) কুলাউড়া সদর ইউনিয়নের সর্বস্থরের জনসাধারনসহ সকল গনমাধ্যমকর্মী, শিক্ষক,সমাজকর্মী, দেশ ও প্রবাসে বসবাসরত সকল পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পরিচিত জন-শুভাকাঙ্খী সহ সকল মুসলিম উম্মাহকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।



এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদ- উল- আযহার আনন্দ ও মহান আল্লাহকে খুশি করতে পশু কুরবানীর মধ্য দিয়ে আত্মত্যাগের শান্তির বাণী ছড়িয়ে পড়ুক প্রতিটি ঘরে ঘরে। ধর্মীয় মূল্যবোধে পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় চেতনার ছোঁয়া দিয়ে এই ঈদে মানবিকতা জাগ্রত হয়ে ওঠুক। আনন্দের বার্তা নিয়ে আসা এই পবিত্র উৎসবে ধনী-দরিদ্র, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী সব মুসলমান মিলেমিশে ঈদের আনন্দ সমভাগ করে নেন, পারস্পরিক হিংসা-বিদ্বেষ, অহংকার ভুলে খুশিমনে ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com