আপডেট

x


কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের নিয়মিত ট্রুপ মিটিং পরিদর্শনে অধ্যক্ষ সিপার উদ্দিন

শুক্রবার, ০২ আগস্ট ২০১৯ | ৮:৫৪ অপরাহ্ণ | 847

কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের নিয়মিত ট্রুপ মিটিং পরিদর্শনে অধ্যক্ষ সিপার উদ্দিন

কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের উপদেষ্টা এবং সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ জেলা রোভার স্কাউটের সহকারী কমিশনার নির্বাচিত হওয়ায় কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। এছাড়াও ওই দিন গ্রুপের নিয়মিত সাপ্তাহিক ট্রুপ মিটিং এর কার্যক্রম পরিদর্শন করেন তিনি।

এ উপলক্ষে শুক্রবার (০২ আগস্ট) বিকেলে কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপ আয়োজিত অনুষ্ঠানে সদ্য নির্বাচিত জেলার সহকারী কমিশনার ও গ্রুপের উপদেষ্টা অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদকে সম্মাননা স্বারক প্রদান অনুষ্ঠানে গ্রুপের সভাপতি মো. মোর্শেদ আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা (রোভার স্কাউট সহকারি কমিশনার) অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।
কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সহকারী ইউনিট লিডার মোঃ সাইদুল ইসলাম সাগরের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন গ্রুপের সম্পাদক মো. সামসুদ্দিন বাবু।



এসময় উপস্থিত নেতৃবৃন্দ উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভনাময় দিক তুলে বক্তব্য রাখেন, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার চীফ রিপোর্টার সাইদুল হাসান সিপন, কাতার ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মামুন,মুক্ত স্কাউট গ্রুপের উপদেষ্টা সাংবাদিক এইচ.ডি রুবেল, কুলাউড়া সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি জাকারিয়া আল জেবু প্রমুখ।

এতে আরো উপস্থিত ছিলেন অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির সিনিয়র সহ সভাপতি ও স্কাউট গ্রুপের সহ-সভাপতি সুমন আহমদ, যুগ্ম সম্পাদক সুজন আহমদ, সহকারী যুগ্ম সম্পাদক কামরান আহমদ, সহকারী ইউনিট লিডার জয়নাল আহমদ, সদস্য হাফিজ এম. এ কাইয়ুমসহ স্কাউট গ্রুপের সকল সদস্যবৃন্দ।

এসময় যানজট নিরশন ও প্রাকৃতিক দূযোগ ছাড়াও সদ্য রেল পথ দূঘর্টনায় গ্রুরুত্বর্পূণ ভুমিকা পালন করায় ভূয়সী প্রসংশা করে জেলা (রোভার স্কাউট সহকারি কমিশনার) অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সদস্যরা প্রখর রৌদ্র কে উপেক্ষা করে যানজট মুক্ত শহরে রুপান্তরিত করে শহরবাসী কে যানজট মুক্ত ‘ঈদ উপহার’ দিয়ে আসছে তা সত্যি প্রসংশার দাবী রাখে। এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং গ্রুপের সকল প্রকার কার্যক্রমে সহযোগিতা করারও আশ্বাস দেন তিনি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com