আপডেট

x


কুলাউড়া বরমচাল উপ-নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ৪:১৯ অপরাহ্ণ | 406

কুলাউড়া বরমচাল উপ-নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন
নির্বাচনী ফলাফল প্রত্যাখ্যান করছেন বিএনপি প্রার্থী আব্দুল মুক্তাদির মুক্তার

নিজস্ব প্রতিনিধি, কুলাউড়া:: কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ফলাফল প্রত্যাখান ও পুনঃগননার দাবিতে বিএনপির মনোনিত প্রার্থী মোঃ আব্দুল মোক্তাদির মুক্তার সংবাদ‌ সম্মেলন করেছেন।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে  নির্বাচনের ৪,৬,৮ ও ৯নং কেন্দ্রের পোলিং এজেন্টদের ফলাফল শীট না দিয়ে বের করে দেয়ার অভিযোগ করে এই ঘোষণা দেন তিনি।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, বৃহস্পতিবার ১০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচন শেষে আমার এজেন্টদের তথ্যেমতে ১৫৪ ভোটে বেশি পেয়ে জয়লাভ করি।আমার নেতাকর্মীদের নিয়ে উপজেলা হলরুমে আসলে দেখি বেশ কয়েকটি কেন্দ্রের ফল অমিল। তাৎখনিক বিষয়টি নিয়ে আপত্তি জানিয়ে লিখিত অভিযোগ দেয়ার চেষ্টা করি। কিন্তু উপজেলা নির্বাচন অফিসার আহসান ইকবাল অভিযোগটি না রেখে ঘন্টাখানেক সময় পর এসে তড়িগড়ি করে নিকটতম প্রতিদন্ধী চশমার প্রার্থীকে ৪৮ ভোট বেশি দেখিয়ে বিজয়ী ঘোষনা করা হয়েছে।



সম্পূর্ণ পরিকল্পিতভাবে উপ-নির্বাচনে আমার ফলাফল পাল্টে দেয়া হয়েছে। আমি উক্ত ফলাফল প্রত্যাখান করে পুরো ইউনিয়নের ভোট পুন:গননার আবেদন জানাচ্ছি। ভোট পুন:গননার দাবী উপেক্ষিত হলে আমি নির্বাচনী ট্রাইব্যুনালে মামলা করবো। সর্বোপরি আমি উচ্চ আদালতের দারস্থ হবো।

সংবাদ সম্মেলনে এছাড়াও বক্তব্য দেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামন সজল, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, বরমচাল ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আনার উদ্দিন প্রমুখ।

কুলাউড়া উপজেলা রিটার্নিং অফিসার ও কুলাউড়া নির্বাচন অফিসার মো. আহসান ইকবাল জানান, আমি কোন লিখিত অভিযোগ পাইনি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com