আপডেট

x


কুলাউড়া বয়েজ ক্লাব (মিঠুপুর) নতুন কমিটি সভাপতি রুমন, সম্পাদক রামিম

সোমবার, ২৯ জুন ২০২০ | ১:১০ অপরাহ্ণ | 252

কুলাউড়া বয়েজ ক্লাব (মিঠুপুর) নতুন কমিটি সভাপতি রুমন, সম্পাদক রামিম

বিশেষ প্রতিনিধি :: কুলাউড়া উপজেলার ৪নং জয়চন্ডী ইউনিয়নের মিঠুপুরের ঐতিহ্যবাহী বয়েজ ক্লাব এর নতুন কমিটি গঠন করা হয়েছ।

৯০’র দশকের শুরু থেকে  এই ক্লাবটির পদচারণা। দীর্ঘ সময় বিভিন্ন সামাজিক কাজ করে চলে আসা এই সংগঠনের নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়েছেন সাবেক নেতৃবৃন্দ সহ এলাকার যুব সমাজ।



গত (২৭ জুন) বয়েজ ক্লাবের অফিসে এক সভায় ক্লাবের সদ্য সাবেক সভাপতি আশরাফুর রহমান শাওনের সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক আরেফিন তায়েফ (গ্রীসে অবস্থানরত) মুঠোফনে সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন বয়েজ ক্লাবের প্রতিষ্টাতা মুহিতুর রহমান রাজু,আতিকুর রহমান ইমরান,আতাউর রহমান দুধু,মাহবুবুর রহমান মাছুম সহ বয়েজ ক্লাবের সদস্য নজরুল ইসলাম,রাফি আহমদ,মিফতা আহমদ,রিপন মিয়া,,দেলোয়ার হোসেন,এনাম আহমদ,বদরুল ইসলাম, রাহিদ আহমদ,কামরুল ইসলাম,নাঈম আহমদ,জুহার মিয়া,সায়মনইসলাম প্রমুখ।

আলোচনার শুরুতে বয়েজ ক্লাবের বিগত দিনের কার্যক্রমের রিপোর্ট পেশ করেন সদ্য সাবেক সভাপতি আশরাফুর রহমান শাওন এবং শেষে মুঠোফোনে নাম প্রস্তাব করেন সদ্য সাবেক সাধারণ সম্পাদক আরেফিন তায়েফ এতে নতুন সভাপতি হয়েছেন আসরাফুজ্জামান রুমন এবং সাধারন -সম্পাদক হয়েছেন আলফাজ খাঁন রামিম। নব নির্বাচিত সভাপতি সম্পাদক ক্লাবের সবাইকে নিয়ে পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি করবেন।
এছাড়া ক্লাবের উপদেষ্টা হিসাবে রাখা হয়েছে মোঃ ফয়জুর রহমান(ফয়ছল) মোঃ আতিকুর রহমান (ইমরান)
আতাউর রহমান ( দুদু),মিজানুর রহমান (মনজু),মাহবুর রহমান ( মাছুম),ওবায়দুর রহমান ,আশরাফুর রহমান (শাওন) ,নাজমুস সিয়াম ( রাফি), নজরুল ইসলাম।

স্থায়ী দাতা সদস্য ও পৃষ্টপোশক হিসেবে রাখা হয়েছে আসাব আলী, আব্দুস সালাম,হাবিবুর রহমান(শামীম), মুহিতুর রহমান(রাজু),সুমন রহমান,শাহানুর রহমান(সামি), আবু তাহের,মাহবুবুররহমান(পাপ্পু), জাহাঙ্গীর আলম খান,জাহির খান (তারেক),আরেফিন
তায়েফ,মোস্তাক আহমদ(রনি),হাফিজুর রহমান,মেহেদী হাসান (সুহেল), মোঃসালাউদ্দিন আহমদ,মিসবাহ উদ্দিন আহমদ(সাকিব),রমুজ মিয়া,রেদোয়ান আহমদ(লিমন), সাদমানুর রহমান (রাহী), লিটন মিয়া।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com