কুলাউড়া পৌরসভার কাউন্সিলর হারুনুর রশীদ-কে নিয়ে খোলা চিঠি

সোমবার, ১৫ জুন ২০২০ | ৪:০১ অপরাহ্ণ | 382

কুলাউড়া পৌরসভার কাউন্সিলর হারুনুর রশীদ-কে নিয়ে খোলা চিঠি

প্রতিটি মানুষের স্বপ্ন থাকে। কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা ডিঙ্গিয়ে এগিয়ে যাবেন তিনিই হবেন সফল। আজ এমনই একজন সমাজ সেবক নিয়ে কথা বলব। যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা ডিঙ্গিয়ে একজন সফল ব্যক্তি (কমিশনার ) হিসেবে প্রতিষ্ঠিত। তিনি হলেন কুলাউড়া পৌরসভার ৭নং ওয়ার্ডের কমিশনার আমার শ্রদ্ধেয় মামা জনাব হারুনুর রশীদ।

তিনি স্বইচ্ছায় ওয়ার্ড কমিশনার পদে নির্বাচন করতে না চাইলে ওয়ার্ডের জনসাধারণের ইচ্ছায় নির্বাচন করেন এবং জয়যুক্ত হোন।



সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন উনার ওয়ার্ডে। পৌরসভার বাকি আটটি ওয়ার্ডের চেয়েও বেশি কাজ হচ্ছে ৭নং ওয়ার্ডে।যাঁর সাক্ষী তার ওয়ার্ডের জনসাধারণ। তারপরও মানুষের প্রত্যাশা থাকে। দিনরাত ছুটে চলছেন তিনি মানূষের দোয়ারে। সবার প্রতি সমান ভাবে বাড়িয়ে দিচ্ছেন সাহায্যের হাত।
তিনি, তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, তারুণ্যের প্রতীক এ ব্যক্তি তাঁর বয়স ও অভিজ্ঞতা দুটিকেই হার মানিয়েছেন। তাঁর কর্মকান্ডে মনে হয় তিনি নবীন নয়। তিনি অনেক প্রবীণ। তার অভিজ্ঞতা রয়েছে অনেক। এসকল সফল মানুষের পেছনে আছে কিছু গল্প, তা অনেকটা রূপকথার মতো। আর সে সব গল্প থেকে মানুষ খুঁজে নেয় স্বপ্ন দেখার সম্বল, এগিয়ে যাওয়ার জন্য নতুন প্রেরণা।দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন।

গত পাঁচ বছরে তিনি সামাজিক সচেতনতা এবং মানবিক সেবার অনন্য উদ্যোগ তাকে একজন মানবদরদী ও মহতী মানুষের উচ্চতায় অধিষ্ঠিত করেছে। বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে ওয়ার্ডের শালিসের মাধ্যমে বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছেন।সততা ও কর্মদক্ষতার সাথে তাঁর ওয়ার্ড কে উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করে ৭নং ওয়ার্ড কে আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবেন এমনটাই প্রত্যাশা।

উনার এমন অগ্রগতি অব্যাহত থাকুক এই কামনা করি।

শুভ কামনায়

মোহাম্মদ রাহিন

সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)

তালামীযে ইসলামিয়া কুলাউড়া পৌর শাখা।

বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com