আপডেট

x

কুলাউড়া পৌরসভার কর দিয়ে জিতে নিলেন ফ্রিজ

বৃহস্পতিবার, ২২ জুন ২০২৩ | ১০:১৯ অপরাহ্ণ | 180

কুলাউড়া পৌরসভার কর দিয়ে জিতে নিলেন ফ্রিজ

নিজস্ব প্রতিবেদক মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভায় ১ম বারের মত কর মেলা ২০২৩ইং অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ জুন থেকে ২২ জুন পর্যন্ত কর পরিশোধ করেছেন পৌরসভার নাগরিকবৃন্দ।

আজ বৃহস্পতিবার (২২ জুন) কর পরিশোধের শেষ দিনে কূপন ড্র এর মাধ্যমে ফ্রিজ ও এলইডি টিভিসহ ৩০জনকে পুরস্কার প্রদান করা হয়েছে।

কূপন ড্র অনুষ্ঠানে কুলাউড়া পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের উপস্থিতিতে ১ম পুরস্কার একটি ফ্রিজ জিনে নেন পৌরসভার ৯নং ওয়ার্ডেরকরদাতা আব্দুল মানিক, ২য় পুরস্কার একটি এলইডি টিভি জিতে নেন ৭নং ওয়ার্ডের ফখরুল ইসলাম চৌধুরী ও একটি সেলাই মেশিন জিতে নেন ৯নং ওয়ার্ডের রফিক মিয়া। এছাড়াও আরো ২৭টি আকর্ষণীয় পুরস্কার জিতে নেন মেলায় অংশগ্রহনকারী ৯টি ওয়ার্ডের করদাতাগণ।

কুলাউড়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা শরদিন্দু রায়ের সঞ্চালনায় কূপন ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,৯নং ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল আবেদীন বাচ্চু,১নং ওয়ার্ডে কাউন্সিলর লোকমান আলী,বাচ্চু,২নং ওয়ার্ডে কাউন্সিলর মোঃ কায়ছার আরিফ,৪নং ওয়ার্ডে কাউন্সিলর তানভীর আহমদ শাওন,৫নং ওয়ার্ডে কাউন্সিলর সাইফুর রশীদ সুমন,৬নং ওয়ার্ডে কাউন্সিলর মোঃ জহিরুল ইসলাম খান (খছরু),৭নং ওয়ার্ডে  কাউন্সিলর হারুনুর রশীদ,৮নং ওয়ার্ডে কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল,সংরক্ষিত মহিলা কাউন্সিলর সুফিয়া বেগম চৌধুরী, মোছাৎ সুলতানা বেগম,তাসলিমা সুলতানা মনি প্রমুখ। এছাড়াও ৯টি ওয়ার্ডের করদাতাসহ পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, গণমাধ্যম কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

ইউসুফ ইমন/কুলাউড়া

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com