কুলাউড়া পৌরসভার করমেলার সময় বাড়লো আরো দুদিন

মঙ্গলবার, ২০ জুন ২০২৩ | ১০:৫৮ অপরাহ্ণ | 365

কুলাউড়া পৌরসভার করমেলার সময় বাড়লো আরো দুদিন

কুলাউড়া পৌরসভায় ১ম বারের মত কর আদায়ে এক ভিন্ন আয়োজন করেছেন পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। কর আদায়ের লক্ষে পৌর কর্তৃপক্ষ তিন দিনের কর মেলা শুরু করেছেন। কর প্রদানকারীদের মধ্যে লটারির মাধ্যমে ফ্রিজসহ ৩০টি বিশেষ পুরস্কারের ঘোষণায় পৌরবাসীদের মধ্যে কৌতূহলের সৃষ্টি হয়েছে। কার্যক্রম মঙ্গলবার (২০ জুন) শেষ হচ্ছে। তবে বৈরী আবহাওয়া থাকায় কর আদায়ে বিঘ্ন ঘটায় করদাতাদের সুবিধার্থে আরো দুদিন বাড়ানো হয়েছে। ২১ ২২ জুন বৃদ্ধি করে এক বিজ্ঞপ্তি দিয়েছেন পৌর কর্তৃপক্ষ।

পৌরসভা সূত্রে জানা যায়, পূর্ব ঘোষিত তিনদিনের কর মেলার সময় মজ্ঞলবার (২০ জুন) শেষ হয়েছে। তবে বৈরী আবহাওয়ার কারনে কর আদায়ে বিঘ্ন ঘটেছে। সার্বিক বিষয় চিন্তা করে আগামী ২১ ২২ জুন বৃদ্ধির সিদ্ধান্ত নেয়া হয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মেলা চলবে। মেলায় চলতি বকেয়া করদাতাদের জন্য রয়েছে ফ্রিজ, টিভি, সেলাই মেশিনসহ আকর্ষণীয় ৩০টি পুরস্কারবৃহস্পতিবার(২২জুন) সন্ধ্যা ৭টায় লটারীর মাধ্যমে পুরস্কার প্রদান করা হবে।

দীর্ঘদিন থেকে কুলাউড়া পৌরসভার নাগরিকদের কাছে বড় অঙ্কের কর অনাদায়ী। এর ফলে নানাভাবে উন্নয়ন বঞ্চিত পৌরসভার মানুষ। কারণ উন্নয়নের জন্য কর আদায় একটি বড় ভূমিকা রাখে সরকারি অনুদান প্রাপ্তির জন্য কর আদায়ের বিষয়টি প্রাধান্য পায়। বর্তমান মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে কুলাউড়া পৌরসভাকে উন্নয়নের পথে নিতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। ধারাবাহিক অংশ হিসেবে তিনি কর আদায়ে ভিন্ন উদ্যোগ নেন

ইউসুফ ইমন/কুলাউড়া

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com