কুলাউড়া উপজেলাবাসী কে প্রভাষক ফাহাদ চৌধুরী’র শারদীয় শুভেচ্ছা

সোমবার, ২৩ অক্টোবর ২০২৩ | ১:১১ পূর্বাহ্ণ | 167

কুলাউড়া উপজেলাবাসী কে প্রভাষক ফাহাদ চৌধুরী’র শারদীয় শুভেচ্ছা

অনলাইন গণমাধ্যম ২৪টুডে নিউজের সম্পাদক ও ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ) দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন।

অনলাইন গণমাধ্যম ২৪টুডে নিউজ.কমের সম্পাদক, অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির উপদেষ্টা ও ইয়াকুব তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ) কুলাউড়া উপজেলার সর্বস্থরের জনসাধারনসহ সকল গনমাধ্যমকর্মী, শিক্ষক,সমাজকর্মী, দেশ ও প্রবাসে বসবাসরত সকল পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পরিচিত জন-শুভাকাঙ্খী সহ সকলকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন।

কুলাউড়া সদর ইউনিয়নের সকল সনাতন ধর্মাবলম্বীসহ ইউনিয়নবাসী কে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়ে এক শুভেচ্ছা বাণীতে আফাজুর রহমান চৌধুরী বলেন, ধর্ম যার যার উৎসব সবার এটাই হোক বাংলাদেশের মূলনীতি। শারদীয় দূর্গা পূজা হিন্দু সম্প্রদায়ের মধ্যে নিয়ে আসুক আনন্দের বার্তা। ধনী, গরিব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমানভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা আমার। কোন বৈষম্য যেন এই উৎসব ম্লান করতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

শুভেচ্ছা বার্তায় তিনি শারদীয় দুর্গোৎসব উপলক্ষে কুলাউড়া উপজেলার হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের সুখ,শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com