কুলাউড়ায় ৩দিন ব্যাপী কৃষি মেলার উদ্ধোধন

বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ | ১০:২৪ অপরাহ্ণ | 33

কুলাউড়ায় ৩দিন ব্যাপী কৃষি মেলার উদ্ধোধন

স্টাফ রিপোটারঃ কুলাউড়া উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিন ব্যাপী কৃষি মেলা উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার ১৩ জুন সকাল ১১টায় উপজেলা কৃষি অফিস চত্বর এলাকায় মৌলভীবাজার সদরের ইউএনও (অতিরিক্ত দায়িত্ব কুলাউড়া) নাছরিন চৌধুরীর সভাপতিত্বে ও
উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ জসিম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ।
প্রধান অতিথি মেলার সফলতা কামনা করে কন্দালের ফসল উন্নয়ন প্রকল্পের মাধ্যমে কৃষি চাষ করে কুলাউড়া উপজেলায় অধিক ফসল উৎপাদনে কৃষকদের ভাগ্য পরিবর্তন হবে।
পরে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ অতিথিদের নিয়ে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন ও র‌্যালিতে অংশগ্রহণ করেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, উপজেলা স্বাস্হ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ ফেরদৌস আক্তার, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী মাহমুদ, কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, উপজেলা অতিরিক্ত কৃষি কর্মকর্তা মো: বিল্লাল উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার ইফতেখার হোসেন ভুইয়া, ভুকশিমইল ইউনিয়ন চেয়ারম্যান আজিজুর রহমান মনির, ব্রাম্মনবাজার ইউনিয়ন চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন ও টিলাগাও চেয়ারম্যান আব্দুল মালিক প্রমুখ।

বৃহস্পতিবার ১৩ জুন থেকে শুরু হওয়া এই মেলা চলবে ১৫ জুন পর্যন্ত। মেলায় ১২টি স্টলে বিভিন্ন ধরনের কন্দালের কৃষি পণ্য ও কৃষি সামগ্রী প্রযুক্তি আকারে স্থান পাচ্ছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com