কুলাউড়ায় যুবককে পিঠিয়ে গুরুতর জখম, থানায় মামলা

রবিবার, ২২ ডিসেম্বর ২০১৯ | ১২:৫২ অপরাহ্ণ | 708

কুলাউড়ায় যুবককে পিঠিয়ে গুরুতর জখম, থানায় মামলা

মৌলভীবাজারের কুলাউড়ায় পূর্ব শত্রুতার জের ধরে নাজিম খান (২০) নামে এক যুবককে পিঠিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। ১৮ ডিসেম্বর বুধবার রাত ৮টার দিকে উপজেলার বরমচাল ইউনিয়নের উত্তর একরামনগর এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত নাজিম মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার সূত্রে জানা গেছে, উপজেলার বরমচাল ইউনিয়নের বাসিন্দা প্রবাসী কামাল খানের পরিবারের সাথে মৃত সুরুজ খাঁ’র পুত্র সাহেল খান ও সুমেল খানের পরিবারের মধ্যে পূর্ব বিরোধ থেকে বিরোধ চলে আসছিলো। প্রায়শই সাহেল ও সুমেল এ বিরোধের জেরে কামাল খানের পরিবারের লোকজনকে হুমকি প্রদান করতো। ঘটনার দিন বুধবার রাতে কামাল খানের বড় ছেলে বাজার নিয়ে নাজিম খান বাড়ি ফেরার পথে উত্তর একরামনগরে আগে থেকে উৎ পেতে থাকা সুমেল ও সাহেলসহ একাধিক লোক লাঠি এবং দেশীয় ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। সাহেল ও তার সহযোগিরা একত্রে নাজিমকে বেধড়ক মারধর করে এবং তাঁর সাথে থাকা মোবাইল ও নগদ টাকা লুটপাট করে। এতে নাজিমের মাথা ফেটে যায় ও হাত ভেঙে যায়। তাঁর চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে রক্তাক্ত অবস্থায় নাজিমকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসেন। নাজিমের অবস্থার আশঙ্কাজনক হওয়ায় পরদিন তাঁকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।



এ দিকে থানায় দেওয়া অভিযোগ তুলে নেয়ার জন্য নাজিম খানেনের মা-ভাইসহ পরিবারের লোকজনকে হুমকি প্রদান করছেন। বর্তমানে চরম আতঙ্কে রয়েছেন নাজিম খানের পরিবারের লোকজন। নাজিম কানের মা রোসনা বেগম জানান, আমার স্বামী প্রবাসে থাকেন। সাহেল ও সুমেলরা আমাদের বাড়িতে এসে প্রায় সময় টাকা দাবি করতো। টাকা না দিলে এলাকা থেকে তাড়িয়ে দেওয়া ও মারধর করা হুমকি দিয়ে আসছিলো। এরই জেরে বাজার নিয়ে বাড়িতে আসার পথে আমার ছেলে নাজিমকে হত্যা করার উদ্দেশ্য হামলা চালায়। এতে আমার ছেলের মাথা ও হাত ফেটে যায়।

এ ব্যাপারে সাহেল খান তাঁর দোষ স্বীকার করে বলেন, প্রথমে প্রতিপক্ষরা আমার ওপর আক্রমণ চালিয়েছে। পরে আমি নাজিমকে ধাক্কা মেরে ফেলে দেই। মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার উপ-পরিদর্শক মো. রফিকুল ইসলাম মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com