কুলাউড়ায় মেয়রের উপস্থিতিতে দেয়াল ভাঙলেন এলাকাবাসী!

বুধবার, ১২ অক্টোবর ২০২২ | ১০:৪১ অপরাহ্ণ | 49

কুলাউড়ায় মেয়রের উপস্থিতিতে দেয়াল ভাঙলেন এলাকাবাসী!

নিজস্ব প্রতিবেদক:: দীর্ঘদিনের দুর্ভোগ জলাবদ্ধতা আর এ থেকে মুক্তি পেতে শুরু হয়েছে পরিকল্পিত ড্রেন নির্মাণের কাজ। কুলাউড়া পৌর কর্তৃপক্ষের উদ্যোগে এরই অংশ হিসেবে পৌরসভার ৩নং ওয়ার্ডের উপজেলা চত্বর থেকে আহমদাবাদ মাদ্রাসা হয়ে মরা গুগালিছড়া লিংক পর্যন্ত দেড় কোটি টাকা ব্যয়ে আরসিসি ড্রেন নির্মাণ করা হচ্ছে।

ড্রেন নির্মাণে প্রতিবন্ধকতা সৃষ্টিকারী একটি দেয়াল পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের প্রচেষ্টায় এলাকাবাসী স্বেচ্ছায় ভেঙে দিয়েছেন।জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে নির্মিত হচ্ছে।



বুধবার (১২ অক্টোবর) দুপুরে ৩নং ওয়ার্ডের স্থানীয় লোকজন প্রতিবন্ধকতা সৃষ্টিকারী ওই দেয়াল ভেঙে দিয়ে ড্রেন নির্মাণে সহযোগিতা করেন।

এ সময় উপস্থিতে ছিলেন, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল কাইয়ুম চৌধুরী, সহকারী প্রকৌশলী মো. কামরুল হাসান ও ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুরুল আলম চৌধুরী খোকনসহ স্থানীয় এলাকাবাসী।

মেয়র সিপার উদ্দিন জানান, পৌরসভায় নানা সমস্যা রয়েছে সেগুলো একার পক্ষে উন্নয়ন বা সমাধান রাখা সম্ভব নয়। প্রতিটি এলাকার নাগরিকবৃন্দ যদি সহযোগিতা করেন তাহলেই পৌরসভার উন্নয়ন ও সকল সমস্যার সমাধান করা সম্ভব।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com