কুলাউড়ায় ভাটেরা ছাত্র কল্যাণ সংসদের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন

মঙ্গলবার, ২৫ আগস্ট ২০২০ | ১০:১০ অপরাহ্ণ | 323

কুলাউড়ায় ভাটেরা ছাত্র কল্যাণ সংসদের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন

নিজস্ব প্রতিনিধি: একটি গাছ, একটি প্রাণ ‘ এই স্লোগান কে সামনে রেখে ‘গ্রীন ভাটেরা, ক্লিন ভাটেরা’ প্রকল্প বাস্তবায়নের লক্ষে কুলাউড়া ভাটেরা ছাত্র কল্যাণ সংসদের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি -২০২০পালন করা হয়।

ভাটেরা স্কুল এন্ড কলেজ, সাইফুল তাহমিনা আলিম মাদ্রাসা, ভাটেরা দারুসুন্নাহ মাদ্রাসা ও ভাটেরা জুনিয়র হাইস্কুলসহ মোট চারটি শিক্ষাপ্রতিষ্ঠানে এ কর্মসূচি পালন করা হয়েছে।



আয়োজকরা জানান, ফলজ, কাষ্ঠল এবং ভেষজ উদ্ভিদের চারা রোপণ করা হয়। উক্ত কর্মসূচির সূচনা করেন ভাটেরা ছাত্রকল্যাণ সংসদের সাবেক সভাপতি ও ভাটেরা স্কুল এন্ড কলেজের সিনিয়র সহকারি শিক্ষক আব্দুস সামাদ ও অফিস সহকারি ফজলুল করিম।

এছাড়াও কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ভাটেরা ছাত্র কল্যাণ সংসদের  ১ম সিনিয়র সহ-সভাপতিঃ ফয়সাল সিদ্দেকী সিনিয়র সহ সভাপতিঃ রাবিদ হাছান পারভেজ সহ সভাপতি এহসান হাছান, সহ সভাপতি সায়েম মিনহাজ, সাধারণ সম্পাদক তালুকদার মনির, সহ সাধারণ সম্পাদক আয়াম সিদ্দেকী, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আলম জাহাঈীর, অর্থ সম্পাদক শাহ্ রাসেদ, প্রচার সম্পাদক সারফুল খান, ক্রিয়া সম্পাদক শাহ্ রুমেল, সহ ক্রিয়া সম্পাদক মিজান আহমদ, সহ ক্রিয়া সম্পাদক শাওন খান, উজ্জ্বল আহমদ, সৈয়দ সাকিব, মোঃসাঈম, মাইন আহমদ প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com