কুলাউড়ায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের সম্মেলন

শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | ৯:৪৬ অপরাহ্ণ | 124

কুলাউড়ায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের সম্মেলন

কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার :: বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের কুলাউড়া উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) বিকেলে কুলাউড়া রেলওয়ে জুনিয়র হাইস্কুল হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরিষদের উপজেলা আহ্বায়ক মোহাম্মদ আবুল হোসাইন এর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক মো. আলা উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অবহেলিত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের বর্তমান পদবী পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা ও বেতন স্কেল পরিবর্তন করে ১০ম গ্রেডে উন্নীতকরনসহ অন্যান্য ন্যায্য দাবীর প্রতি একাত্মতা পোষণ করেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিক্ষা বান্ধব সরকার অবহেলিত এসব পদধারীদের দাবী বিবেচনা করে অচিরেই বাস্তবায়ন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আগামীতে তাদের সংগঠনের সকল কার্যক্রম লেখনীর মাধ্যমে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।



অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া রেলওয়ে জুনিয়র হাইস্কুলের প্রধান শিক্ষক জ্যোতিষ চন্দ্র, মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি মো. আবুবকর, সিনিয়র সহ-সভাপতি মো. জসিম উদ্দিন, সম্পাদক মো. আবুল লেইছ সালেহ, সাংগঠনিক সম্পাদক রতিন্দ্র নাথ, শ্রীপুর জালালিয়া ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক ও নুতন সংবাদ সম্পাদক একেএম তাহিরুল হক, কেবিসি নিউজ বার্তা প্রধান ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্ভাব্য সাধারণ সম্পাদক পদপ্রার্থী এম. আতিকুর রহমান আখই।

শুভেচ্ছা বক্তব্য রাখেন নয়াবাজার কেসি স্কুল এন্ড কলেজের অফিস সহকারী জাকির হোসেন ও মনসুর মোহাম্মদীয়া ফাজিল মাদ্রাসার অফিস সহকারী মো. তাজুল ইসলাম।

সভায় বক্তারা ৩য় শ্রেণি কর্মচারী পরিষদের বর্তমান পদবী পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা, বেতন স্কেল পরিবর্তন করে ১০ম গ্রেডে উন্নীতকরন, ২০১২ নীতিমালানুযায়ী ম্যানেজিং কমিটিতে অন্তর্ভুক্তকরন, ৩য় শ্রেণি কর্মচারীপদ সংখ্যা নির্ধারন, শিক্ষক নিয়োগের ক্ষেত্রে বিভাগীয় প্রার্থী ঘোষনা করা, পদোন্নতিকরন, কর্মঘন্টা নির্ধারন ও সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায় সকল ভাতাদি ও পেনশনের ব্যবস্থা করনের দাবী অবিলম্বে বাস্তবায়নের জন্য সরকারের কাছে আহ্বান জানান।

সম্মেলনে মৌলভীবাজার জেলা কমিটির সম্পাদক মো. আবুল লেইছ সালেহ শ্রীপুর জালালিয়া ফাজিল মাদ্রাসার অফিস সহকারী মোহাম্মদ আবুল হোসাইনকে সভাপতি, মনসুর মোহাম্মদীয়া ফাজিল মাদ্রাসার অফিস সহকারী মো. তাজুল ইসলামকে সিনিয়র সহ-সভাপতি, কুলাউড়া জালালিয়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী মো. আলা উদ্দিনকে সাধারন সম্পাদক, নয়াবাজার কেসি স্কুল এন্ড কলেজের অফিস সহকারী অনন্ত সূত্রধরকে সাংগঠনিক ও শাহ সুন্দর উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী মো. সোহাগ মিয়াকে অর্থ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় শ্রেণি কর্মচারী পরিষদের কুলাউড়া উপজেলা কমিটি ঘোষণা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com