কুলাউড়ায় নব-বাংলা ক্লাবের ৭ম বর্ষপূর্তি উদযাপন

রবিবার, ১৫ নভেম্বর ২০২০ | ৮:৩৯ অপরাহ্ণ | 135

কুলাউড়ায় নব-বাংলা ক্লাবের ৭ম বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া::  উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কুলাউড়ার সামাজিক সংগঠন নব-বাংলা ক্লাবের ৭ম বর্ষপূতি ও ৮ম বর্ষবরণ অনুষ্ঠান পালন করা হয়েছে।

রবিবার (১৫নভেম্বর) সন্ধ্যায় শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে সংগঠনের সভাপতি সজিব হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুলাউড়া পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী শাজান মিয়া।এ সময় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নব বাংলা ক্লাবের উপদেষ্টা সাংবাদিক এইচ ডি রুবেল, ক্রিকেট প্লেয়ার্স এসোসিয়েশন (সিপি-এ)  ও কোয়াবের সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টু, বিশিষ্ট ব্যবসায়ী জাবেদুল ইসলাম রিপন, অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির সাধারণ সম্পাদক ও ক্রেস্ট বাজার কুলাউড়ার স্বত্তাধিকারী ইউসুফ আহমদ ইমন, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।



এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক মোঃ সামসুদ্দিন বাবু, সংগঠনের সহ-সভাপতি তাপস পাল, সহ-সভাপতি উজ্জল মেহেদী, ক্রিড়া সম্পাদক আফসান আহমদ, অর্থ সম্পাদক মামুন আহমেদ, সদস্য কালাম উদ্দিন, শাহান উদ্দিন, সামাদ আহমদ, সৌরভ দে, সাব্বির আহমদ, পিয়ান আহমদ, রাহিব উদ্দিন, নাবিল উদ্দিন, মাহিন আহমেদ, জুয়েল উদ্দিন, মাশফি আহমদ, রনি আহমদ, হদয় আহমদ প্রমুখ।

আলোচনার শুরুতে পবিত্র কোরআন তেলেওয়াত করেন নব-ক্লাবের সহ সাংগঠনিক সম্পাদক শাহান মিয়া।

সভার শুরুতে সংগঠনের বিগতদিনের কার্যক্রম তুলে ধরেন নেতৃবৃন্দ এবং আগামী বছরের নতুন কার্যক্রম সর্ম্পকে আলোচনা করা হয়। শেষে উপস্থিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান  ও কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com